‘বাড়িতে আনুন স্টেডিয়াম’ এই স্লোগানে দারুন টিভির অফার দিচ্ছে অ্যামাজন

‘বাড়িতে আনুন স্টেডিয়াম’ এই স্লোগানে দারুন টিভির অফার দিচ্ছে অ্যামাজন
HIGHLIGHTS

আপনাদের বলে রাখি যে এই অফার যেমন দারুন সব টিভি আছে তেমনি এখানে 45% পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে

ক্রিকেট জ্বরে আক্রান্ত গোটা দেশ, আর এই জ্বরে পুরতে থাকা মানুষদের মধ্যে বঙ্গবাসীও কম নেই। সেই ব্রিটিশ ভারতের রাজধানী থেকে ক্রিকেটও অন্য খেলায় আক্রান্ত হয় এই মানুষ গুল। একটা সময় ছিল যখন মাঠে গিয়ে খেলা নে দেখলে খেলা দেখাটা ঠিক জমত না। যদিও রেডিও বা টেলিভিশান আশার পরে মানুষ বাড়িতে বসে লাইভ খেলার আনন্দ পায়। তবে সব সময়ে সেই আনন্দ উন্মাদনায় কোথাউ যেন একটু খামতি থেকে যায়। তবে এখনকার উন্নত প্রযুক্তি সেই দুঃখ কিছুটা হলেও প্রশমিত করতে পারে বৈকি।

আর আপাতত এই ক্রিকেট জ্বরের মধ্যে ক্রিকেট প্রেমীদের জন্য দারুন অফার নিয়ে হাজির হয়েছে অ্যামাজন। এই দারুন অফার গুলি দারুন সব HD টিভিতে দেওয়া হচ্ছে, তাতে হয়ত বাড়িতে বসে স্টেডিয়ামের ফিল কিছুটা হলেও আসতে পারে। আর আজকে আমরা এই আর্টিকেলে সেই সব দারুন টেলিভিশান যা অ্যামাজনের এই সেলে পাওয়া যাচ্ছে তার মধ্যে থেকে কিছুর কথা বলব।

আপনাদের বলে রাখি যে এই অফার যেমন দারুন সব টিভি আছে তেমনি এখানে 45% পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। আর সঙ্গে থাকছে নো কস্ট EMI র অপশানও। আর কিছু শর্ত সাপেক্ষে পাওয়া যাচ্ছে অ্যামাজন পে তে 1,000 টাকার ক্যাশব্যাক। আর সঙ্গে আছে অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে 5% ইন্সট্যান্ট ডিস্কাউন্টের সুযোগও।

Mi LED TV 4C PRO 80 cm

এই মি টিভিটি আপনারা এই মি টিভিটি আজকের সেলে এখানে 12,999 টাকায় কিনতে পারবেন। আর এখানে এর আসল দাম 14,990 টাকা বলা হয়েছে। এটি একটি 32ইঞ্চির টেলিভিশান আর এটি একটি HD রেডি কোয়ালিটির টিভি। এতে আপনারা 3টি HDMI পোর্ট পাবেন। এখান থেকে কিনুন।

Mi LED TV 4A PRO

আপনারা আজকের এই সেলে আরও একটি মি টিভি কিনতে পারবেন। আর এটি আপনারা আজকে 30,000 টাকায় নিজের করতে পারবেন। আর এর আসল দাম এখানে 32,999 টাকা বলা হয়েছে। আর এটি একটি 49 ইঞ্চির টেলিভিশান। আর এই টেলিভিশানটিতে আপনারা 20 Wসাউন্ড কোয়ালিটি পাবেন। এখান থেকে কিনুন।

TCL 138.71 cm

আজকে আপনারা এই 55ইঞ্চির টেলিভিশানটি আপনারা এখান থেকে 44,990 টাকায় কেনা যাচ্ছে। আর এর সঙ্গে এখানে এর আসল দাম 79,900 টাকা বলা হয়েছে। আর এটি একটি 4 K UHD LED স্মার্ট টেলিভিশান। আর আপনাদের বলে রাখি যে এটি একটি HD প্রো টেলিভিশান। এখান থেকে কিনুন।

Sanyo 107.95 cm

আপনারা আজকে এখানে এই 43ইঞ্চির 4K UHD IPS LCD স্ক্রিন যুক্ত টিভিটি মাত্র 35,990 টাকায় কিনেত পারবেন। আর সাইটে এর আসল দাম 52,990 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা ডার্ক গ্রে কালারে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

BPL 123 cm 

আপনারা আজকে এই 49 ইঞ্চির টেলিভিশানটি এখানে মাত্র 34,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 57,990 টাকা বলা হয়েছে। আর এটি একটি 4K আলট্রা HD টিভি। আর এটি একটি অ্যান্ড্রয়েড LED টিভি। এখান থেকে কিনুন।

Sony 108 cm

আজকে আপনারা এই সোনির টেলিভিশানটি এখানে মাত্র 52,990 টাকায় কিনতে পারলেও এর আসল দাম এখানে 66,990 টাকা বলা হয়েছে। আর এটি একটি 43 ইঞ্চির টেলিভিশান আর এটি একটি অ্যান্ড্রয়েড TV আর যা আপনারা আজকে ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এটি একটি সম্পূর্ণ HD টিভি আর এটি একটি HDR টেলিভিশান। এখান থেকে কিনুন।

TCL 163 cm

আজকে আপনারা এই টেলিভিশানটি এখানে 69,990 টাকায় কিনতে পারবেন। আর এই 65 ইঞ্চির টেলিভিশানের আসল দাম 1,49,900 টাকা বলা হয়েছে। আর এটি একটি 4K UHD LED স্মার্ট টেলিভিশান। আর এই অ্যান্ড্রয়েড টিভিটিতে 3টি HDMI পোর্টের জায়গা আছে। এখান থেকে কিনুন।  

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন হতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন। 

Digit.in
Logo
Digit.in
Logo