Thomson লঞ্চ করল 4K QLED TV, দাম 33,999 টাকা থেকে শুরু

Thomson লঞ্চ করল 4K QLED TV, দাম 33,999 টাকা থেকে শুরু
HIGHLIGHTS

থমসনের তিনটি QLED টিভি লঞ্চ হল, রয়েছে 4K রেজোলিউশন

তিনটি সাইজের টিভি লঞ্চ করল, 50, 55, 65 ইঞ্চির

এই টিভিগুলোর দাম শুরু হল 33,999 টাকা থেকে

Thomson কোম্পানি ভারতে একই সঙ্গে নিয়ে এল তিন তিনটি QLED টিভি। তিনটি আলাদা সাইজের স্মার্ট টিভি লঞ্চ করেছে এই সংস্থা, 50 ইঞ্চি, 55 ইঞ্চি এবং 65 ইঞ্চির। বর্তমানে বাজারে থমসনের যে টিভিগুলো পাওয়া যায় সেগুলোর দাম ভীষণই কম। এছাড়া এই টিভিতে রয়েছে অ্যাডাল্ট এবং চাইল্ড ইউজার প্রোফাইল। গ্রাহকরা এর পাশাপাশি এই টিভিতে পাবেন গুগল অ্যাসিস্ট্যান্ট এনাবল্ড রিমোট এবং ডলবি অ্যাটমস স্পিকার্স।

এই টিভিগুলোর দাম কত?

50 ইঞ্চির যে QLED TV লঞ্চ করেছে থমসন সেটার দাম হল 33,999 টাকা। অন্যদিকে 55 ইঞ্চির টিভির দান 40,999 টাকা এবং 65 ইঞ্চির টিভির দাম হল 59,999 টাকা। ই-কমার্স সাইট Flipkart থেকে গ্রাহকরা এই টিভি কিনতে পারবেন। একমাত্র কালো রঙেই উপলব্ধ আছে এই টিভি।

এই টিভিতে কী কী ফিচার আছে?

তিনটি টিভির ফিচার এবং স্পেসিফিকেশন এক, শুধু পার্থক্য হচ্ছে এদের সাইজের। দারুন কালার অভিজ্ঞতা পাবেন গ্রাহকরা, অন্যান্য LED TV এর তুলনায় এই টিভিগুলোর তুলনায় অনেকটাই উন্নত। তিনটি টিভিতেই গ্রাহকরা পাবেন 4K রেজোলিউশন এবং Dolby ভিশন টেকনোলজির সাপোর্ট। থমসনের তরফে দারুন পাতলা বেযেল দেওয়া হয়েছে এই টিভিগুলোতে।

Thomson 4K QLED tv

এছাড়া এই টিভিতে আছে DTS ট্রু সাউন্ড সহ 40W স্পিকার্স যা ডলবি অ্যাটমস সাপোর্ট করবে। এছাড়া রয়েছে একাধিক মোড, যার মধ্যে আছে মুভি, মিউজিক, স্পোর্ট, ইত্যাদি। MT9062 প্রসেসর দেওয়া হয়েছে এই টিভিতে পারফরমেন্সের জন্য। MALI G52 GPU পেয়ার করা আছে 2 GB RAM এবং 16 GB ইন্টারনাল স্টোরেজ এর সঙ্গে। এছাড়াও গ্রাহকরা এই টিভিতে পাবেন দুটি USB পোর্ট, তিনটি HDMI পোর্ট, ব্লুটুথ 5 এবং ডুয়াল ব্যান্ড WIFI। গ্রাহকরা চাইলে এই টিভিতে Netflix, Amazon Prime, Youtube সহ একাধিক বিনোদনের অপশন পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo