ফ্লিপকার্ট বিগ বিলিয়ান ডেস সেলের প্রথম দিনে দারুন টিভির দারুন ডিল

ফ্লিপকার্ট বিগ বিলিয়ান ডেস সেলের প্রথম দিনে দারুন টিভির দারুন ডিল
HIGHLIGHTS

ফ্লিপকার্ট বিগ বিলিয়ান ডে সেল শুরু

সেল চলবে 4 অক্টোবর পর্যন্ত

ভারতে এই উৎসবের মরসুমে চারদিকে যেমন সাজো সাজো রব পরে যায়। নিজেদের রোজকার সুখ দুঃখ এক দিকে রেখে সময় হয় নতুন করে বাঁচার। আর প্রানের উৎসবের এই সময়ে তাই আমরা সবাই নিজেদের আর নিজেদের কাছের মানুষদের নতুন নতুন উপহারে ভরিয়ে দিতে চাই। আর এসবের মধ্যেই ফ্লিপকার্ট তাদের বিগ বিলিয়ান ডে সেলের অফার নিয়ে এসেছে। আর এই সেলে আপনারা দারুন সব জিনিস কিনতে পারবেন।

আর আজকে এখানে আমরা আপনাদের সেই সব দারুন জিনিসের মধ্যে থেকে এখন দারুন কিছু স্মার্টটিভির ডিল নিয়ে এসেছি। আর আপনাদের জানিয়ে রাখি যে এই অফার চলবে আগামী 4 অক্টোবর পর্যন্ত। আসুন তবে এই অফার গুলি একবার দেখে নেওয়া যাক।

Thomson UD9

আপনারা এই দারুন টিভিটি এখানে মাত্র 18,499 টাকায় কিনতে পারবেন। সাইটে এর আসল দাম 27,999 টাকা বলা হয়েছে। এটি একটি একটি 4K রেজিলিউশান টেলিভিশান। এখান থেকে কিনুন।

Micromax 102cm

আপনারা আজকে এই মাইক্রোম্যাক্সের টেলিভিশানটি এখানে মাত্র 13,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 39,990 টাকা বলা হয়েছে। এটি একটি ফুল HD LED টেলিভিশান। এখান থেকে কিনুন।

Mi LED Smart TV 4A Pro

আপনারা দারুন এই মি টিভিটি এখানে মাত্র 23,798 টাকায় কিনতে পারবেন। সাইটে এর আসল দাম 25,999 টাকা বলা হয়েছে। এটি একটি অ্যান্ড্রয়েড টিভি। এখান থেকে কিনুন।

MarQ by Flipkart 108 cm

আপনারা আজকে এই দারুন টেলিভিশানটি এখানে মাত্র 19,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল্ দাম 41,999 টাকা বলা হয়েছে। আর এই অ্যান্ড্রয়েড টেলিভিশানটি 43 ইঞ্চির টেলিভিশান। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo