ভারতের সেরা 4K TV আপনাদের জন্য

Updated on 20-Sep-2018
HIGHLIGHTS

আজকের এই তালিকায় এই মুহূর্তে ভারতের সেরা কিছু টেলিভিশান জায়গা করে নিয়েছে

আপনারা যদি একটি 40 ইঞ্চির টিভি কেনার কথা ভাবেন তবে এই সময়ে আপনারা 4K রেজিলিউশানের কিছু ভাল 4K টিভি পাবেন যা HDR যুক্ত। আর 4K রেজিলিউশানের মধ্যে আপনারা যে 40 ইঞ্চির টিভি পাবেন তা সম্পূর্ণ ভাবে HD। আর আসুন তবে দেখা যাক এই সময়ে ভারতের এই ধরনের কিছু সেরা টিভির বিষয়ে দেখে নেওয়া যাক।

Sony X85F

Sony X85F একটি 4K রেজিলিউশানের টিভি যা HDR কন্ট্যান্ট নিতে পারে। আর এই টিভিটি অ্যান্ড্রয়েডে চলে আর এর মানে এই যে আপনারা এতে বিভিন্ন স্ট্রিমিং অ্যাপ পাবেন। এই টিভিটি 4HDMI ইনপুট যুক্ত যা HDMI ARC সাপোর্ট করে।

Samsung (43) NU7470 Smart 4K UHD TV

আরও একটি 40 ইঞ্চির বা বলা ভাল 43 ইঞ্চির 4K HDR Tv হল এই স্যামসং NU7470। এই টিভিটি UHD ডিমিং যুক্ত যার বিষয়ে আপনারা আরও একটি বেশি প্রাইস ডিটেলে জানতে পারবেন। আর এই টিভিতে আরও একটি ইন্টারেস্টিং ফিচার আছে তা হল এর সেট টপ বক্স CAM মডিউলের অ্যাটাচ আছে আর তাই এই টিভিতে আলাদা সেট টপ বক্স দরকার হয়না।

LG Ultra HD 108Cm(43 Inc) Ultra HD (4k) LED

এই 43 ইঞ্চির 4K টিভিটিতে LG HDR ক্যাপেবেলিটি দিয়েছে। আর এই টিভিতে IPS প্যানেল আছে আর এর ম্নাএ এর ভিউয়িং অ্যাঙ্গেল ভাল। আর এই টিভিটি WebOS য়ে চলে যা এই সময়ে টিভির বাজারের একটি সেরা OS।

Panasonic 109 Cm(43Inch) Ultra HD (4K) LED TV

এই Panasonic TH-43X480DX একটি 43ইঞ্চির টিভি যা সেরা HDR দেয়। আর এতে 3টি HDMI পোর্ট আছে আর এটি সেরা স্ক্রিনিং মিরার যুক্ত। আর এর IPS প্যানেলে ওয়াইড ভিউংঅ্যাঙ্গেল আছে।

Samsung (43) NU7100 Smart UHD TV

আরও একটি 4K HDR টিভি হল এই স্যামসং টিভিটি। এই স্যামসং NU710043 ইঞ্চির টিভিটিতে UHD ডিমিং আছে আর এর প্রসেসার স্ক্রিনে ছোট ব্লক করতে পারে। আর এই টিভইটি স্ট্রিমিং অ্যাপ বুস্ট করতে পারে যা UI য়ে এক্সপোর্ট করতে পারে।

Sony X75F

Sony X75F একটি 4K টিভি আর এটি HDR কন্ট্যান্ট দিতে পারে। আর এই টিভিটি অ্যান্ড্রয়েডে চলে। আর এই টিভিটিতে 4টি HDMI ইনপুট আছে আর এটি HDMI ARC সাপোর্ট করে। আপনারা এতে আপনাদের পছন্দের প্যাপ ডিরেক্টলি টিভি থেকে ডাউনলোড করতে পারবেন।

TCL P6 107.9cm(43inch) Ultra HD 94K) LED sm

2018 সালে TCL P6 সিরিজে 43ইঞ্চির 4k টিভি নিয়ে এসেছে যা HDR য়ে বুস্ট করা যায়না। আর এতে 2টি HDMI পোর্ট আছে আর এটি বুস্ট কেপেবিলিটি যুক্ত। এর IPS প্যানেল এর ওয়াইড ভিউইং অ্যাঙ্গেল এনসিওর করে। আর এই টিভিটিতে ডেডিকেটেড ইউটিউব আর নেটফ্লিক্স অ্যাপ আছে।

iFFalcon F2

এই iFFalcon F2 স্মার্টটিভিটতে এর নিজস্ব UI আছে। আর এই টিভিটি একটি ফুল HD টিভি, আর এতে বেশ ইন্টারেস্টিং ফিচার আছে। আর এর মাইক্রো ডিমিং এর ডার্কে সাহায্য করে। আর এই টিভিটি নেটফ্লিক্স সার্টিফায়েড আর এতে আপনারা আপনাদের পছন্দের শো দেখতে পারবেন। এতে একটি T কাস্ট আছে যা আপনার স্মার্টফোনের মিরার হিসাবে টিভিতে কাজ করবে।

TCL S6 99.8Cm (40 inch) Full HD LED Smart

এই 40 ইঞ্চির TCL য়ের টিভিটি একটি ফুল HD টিভি। আর এতে ইউটিউব আর নেটফ্লিক্স আছে। আর এর OS লিঙ্কেস বেসড। আর এই টিভিটিতে 3টি HDMI পোর্ট আর 2টি USB টাইপ পোর্ট আছে।

নোটঃ ফিচার্ড ইমেজটি অন্য

Connect On :