Tcl ভারতে তাদের iFFALCOn ব্র্যান্ডের তিনটি স্মার্ট টেলিভিশান লঞ্চ করেছে

Tcl ভারতে তাদের iFFALCOn ব্র্যান্ডের তিনটি স্মার্ট টেলিভিশান লঞ্চ করেছে
HIGHLIGHTS

এই তিনটি মডেলের দাম 13,490টাকা, 19,990টাকা আর 45,999টাকা আর এদের স্ক্রিন সাইজ যথাক্রমে ঃ 32,40 আর 55ইঞ্চি

চিনের টেলিভিশান নির্মাতা কোম্পানি TCL ভারতে তাদের নতুন iFFALCON ব্র্যান্ড নিয়ে এসেছে এটি ইন্ডিয়া স্নেট্রিক স্মার্টটিভি বলা হচ্ছে। আর এই টেলিভিশান মে মাস থেকে কিনতে পাওয়া যাবে। আর এই টেলিভিশানটি একশক্লিউশিভ ভাবে ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টে কেনা যাবে।

TCL মাল্টিমিডিয়া ওভারসিজ বিজনেস স্পেটারের জেনারেল ম্যানেজার Harry Wu বলেছেন, “ভারত প্রথম দেশ যেখানে আমারা আমদাএর iFFALCON  ব্র্যান্ড লঞ্চ করলাম। আর আমরা এটি সুধু ই-কমার্স ওয়েবসাইটের মাধ্যমেই বিক্রি করব। এই ব্র্যান্ডটি অফলাইন চ্যানেলে কিনতে পাওয়া যাবে না”।

আপনার স্মার্টফোনকে সবসময়ে সচল রাখার জন্য এই পাওয়ারব্যাঙ্ক গুলি আপনাকে সাহায্য করবে, Paytm মলে এই পাওয়ারব্যাঙ্ক গুলি ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে

Wu অনুসারে কোম্পানি এই বছরের ডিসেম্বরের মধ্যে iFFALCOn টেলিভিশানের 2,00,000 ইউনিট বিক্রি করার আসায় আছে। কোম্পানি এখন বাজারে তিনটি টেলিভিশান লঞ্চ করেছে। এই তিনটি মডেলের দাম 13,490টাকা, 19,990টাকা আর 45,999টাকা আর এদের স্ক্রিন সাইজ যথাক্রমে ঃ 32,40 আর 55ইঞ্চি।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

Wu এও বলেছেন যে, “আমরা বাজারে টেলিভিশানের চাহিদা আর রেস্পন্স দেখে ভারতে আঞ্ছলিক ভাবে এর ম্যানুফায়কচারিং শুরু করব। আর এই সময়ে আমরা চিনে এই ইউনিট তৈরি করছি। এই সময়ে ভারতে স্যামসং সব থেকে বড় টেলিভিশান ব্র্যান্ড যার 30% অংশ LG আর সোনি দখল করে আছে। আর সম্প্রতি সাওমি ভারতে সস্তার টেলিভিশান লঞ্চ করেছে যা সবার বেস পছন্দ হয়েছে”।

Digit.in
Logo
Digit.in
Logo