Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে দারুন টেলিভিশানে পান দারুন অফার

Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে দারুন টেলিভিশানে পান দারুন অফার
HIGHLIGHTS

আপনারা যদি একটি ভাল স্মার্টটিভি কিনতে চান তবে আজকের এই ডিলের স্যামসাং বা প্যানাসনিকের দারুন সব টিভি সহজেই আপনি নিজের করতে পারবেন

আজকে অ্যামাজনের এই দারুন ডিলের দারুন অফারে আপনারা দারুন সব স্মার্টটেলিভিশানের ওপরে দারুন অফার পাচ্ছেন। আর এই সব স্মার্টটেলিভিশানের মধ্যে প্যানাসনিক থেকে শুরু করে স্যামসাং সব ব্র্যান্ডের টিভিই নিজের জায়গা করে নিয়েছে। আর এর মধ্যে থেকে কোন টেলিভিশান আপনাদের পছন্দ হলে তা সহজেই নিজের করতে পারবেন। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে আপনারা আর কী রকমের জিনিস পছন্দ করেন তা এখানে ক্লিক করে আমাদের জানান। আর আমরা যথা সময়ে আপনাদের কাছে সব দরকারি তথ্য পৌঁছে দেব।

Panasonic 80 cm

আপনারা যদি একটি HD টিভির সন্ধানে আছেন তবে আজকের এই দারুন প্যানাসনিকের টিভিটি আপনারা মাত্র 15,490 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এর আসল দাম সাইটে 25,900 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Samsung 108 cm 
এই স্যামসাংয়ের স্মার্টটিভিটি আপনারা আজকের সেলে 29,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 44,900 টাকা বলা হয়েছে। আর এটি একটি 43 ইঞ্চির টেলিভিশান আর এই টেলিভিশানটি আপনারা আজকের এই ডিলে সহজেই নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।

 

TCL 124.5 cm
আজকের এই সেলে আপনারা TCL য়ের এই 49 ইঞ্চির আল্ট্রা HD স্মার্টটিভিটি মাত্র 29,990 টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 49,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Sony 80 cm
সোনির এই 25,900 টাকা দামের টেলিভিশানটি আপনারা আজকের এই সেল এমাত্র 21,999 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এই টেলিভিশানটি আপনারা একটি 32ইঞ্চির টেলিভিশান কিনতে চাইনেল একটি ভাল ডিল। এখান থেকে কিনুন।

 

LG 108 cm
এই LG টেলিভিশানটি আপনারা আজকের এই সেলে মাত্র 38,990 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এর আসল দাম সাইটে 54,990 টাকা বলা হয়েছে। আর এটি একটি 43ইঞ্চির ফুল HD টেলিভিশান। এখান থেকে কিনুন।

 

Samsung 80 cm
এই স্যামসাং স্মার্টফোনটি আপনারা 32ইঞ্চিতে পাবেন আর এই টেলিভিশানটি আজকের সেলে 21,990 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 33,900 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে। আর সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo