REDMI টিভির ছবি আর ডিজাইন লিক হয়েছে

REDMI টিভির ছবি আর ডিজাইন লিক হয়েছে
HIGHLIGHTS

26 আগস্ট এটি লঞ্চ হবে

এটি 70 ইঞ্চির টেলিভিশান হিসাবে আসবে

এই টিভির চারদিকে বেজেল থাকবে

সাওমির বাজেট ফোনের নতুন ব্র্যান্ড Redmi এবার তাড়াতাড়ি তাদের একটি টিভি নিয়ে আসছে। প্রথমে কোম্পানি শুধু স্মার্টফোনের বাজারে এসেছিল আর এবার তারা টেলিভিশান সেগমেন্টেও আসতে চলেছে।

সম্প্রতি রেডমি তাদের ল্যাপটপ আর ওয়াশিং মেশিন নিয়ে এসেছে আর এবার কোম্পানি স্মার্ট টিভি আনতে চলেছে। কোম্পানি জানিয়েছে যে Redmi Tv 70 ইঞ্চির ডিসপ্লের প্যানেলের সঙ্গে 26 আগস্ট চিনে লঞ্চ করা হবে।

নতুন Redmi TV লঞ্চ করার আগে কোম্পানি এবার তাদের পরবর্তী প্রোডাক্টের কিছু ছবি নিয়ে এসেছে যা থেকে এই ডিভাইসের ডিজাইনের বিষয়ে জানা গেছে। রেডমি টিভির ডিজাইন থেকে এর চারদিকের পাতলা বেজেলের বিষয়ে জানা গেছে।

রেডমির ব্র্যান্ডিংয়ের নিচে ছোট রেক্ট্যাঙ্গাল বক্স দেওয়া হয়েছে যা ক্যামেরা সেন্সারের জায়গায় আসবে। আর রেডমির জেনারেল ম্যানেজার Lu Weibing জানিয়েছেন যে রেডমি টিভি শুধু একটি স্মার্ট টিভি নয় বরং এটি একটি প্লেন টিভি হবে।

প্রথম Redmi Tv 70 ইঞ্চির স্ক্রিনের সঙ্গে আসবে আর এর আগে আমরা 3C সার্টিফিকেশান সাইটে এটি দেখেছি। আর এই টিভি 75ইঞ্চির Mi TV 4 আর 75-inch Mi TV 4S স্মার্ট টিভির পেছনে থাকবে। আর এবার এর 40 ইঞ্চির মডেলের বিষয়ে সে ভাবে কিছু জানা জায়নি।

75 ইঞ্চির মি টিভি 4 য়ের দামের বিষয়ে কিছু জানা জায়নিতবে আসা করা হচ্ছে যে এর দাম  Mi TV 4S য়ের কাছাকাছি হবে।

Redmi Tv তে আমরা 4K ডিসপ্লে পেতে পারেন আর এর সঙ্গে এই টিভিতে প্যাচওয়েল সিস্টেমে লঞ্চ করা হতে পারে। আর এর বাকি ফিচার্সে DTS, ডল্বি অডিও আর ব্লুটুথ ভয়েস রিমোট আছে।

ভায়াঃ

Digit.in
Logo
Digit.in
Logo