নিজেদের প্রথম টিভি নিয়ে হাজির হল রেডমি, REDMI TV তে আছে একাধিক দারুন ফিচার্স

Updated on 30-Aug-2019
HIGHLIGHTS

এর দাম CNY 3,799(প্রায় 38,000 টাকা)

এটি একটি 70 ইঞ্চির টেলিভিশান

অবশেষে রেডমির রেডমি টিভি লঞ্চ হল আর এটি চিনে লঞ্চ হয়েছে। আর এই টিভিতে কোম্পানি হোম এন্টারটেন্মন্টে পোর্টফোলিও যুক্ত Mi TV মডেলে এনেছে। আর এবার রেডমি টিভিটি শুধু 70 ইঞ্চিতে এসেছে। আর এই টিভিতে 4K রেজিলিউশান, HDR সাপোর্ট, কোয়াড কোর প্রসেসার আর প্যাচওয়াল ইন্টারফেস রাখা হয়েছে। আর এছাড়া রেডমি টিভির সঙ্গে কোম্পানি তাদের দুই ফোন Redmi Note 8 আর Redmi Note 8 Pro ও লঞ্চ করেছে।

শাওমি বলেছে যে Redmi Tv 70 ইঞ্চি 10 সেপ্টেম্বর চিনে বিক্রি করা হবে। আর এটি 29 আগস্ট থেকেই প্রি অর্ডার করা যাচ্ছে। এই টিভির দাম CNY 3,799 (প্রায় 38,000টাকা) রাখা হয়েছে। আর এই প্রোডাক্টটি ভারতের দাম আর কবে পাওয়া যাবে সেই বিষয়ে এখনও কিছু জানা জায়নি।

রেডমি টিভিতে 70 ইঞ্চির 4K স্ক্রিন আছে আর এটি HDR সাপোর্ট করে। রেডমি টিভি কোম্পানি প্যাচওয়্যাল প্ল্যাটফর্মে কাজ করে। আর এই টিভিতে কোয়াড কোর 64বিট Amlogic SoC, 2GBর‍্যাম আর 16GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এছাড়া এই টিভিতে অডিও প্রযুক্তির সাপোর্টও আছে। আর এর সঙ্গে এই ডল্বি অডিও আর DTS HD যুক্ত।

আর কানেক্টিভিটির জন্য এতে ডুয়াল ব্যান্ড Wi-Fi , ব্লুটুথ 4.2, UBS পোর্ট, তিনটি HDMI পোর্ট, AV ইনপুট ইত্যাদি আছে। আর এর সঙ্গে কোম্পানি রেডমি টিভি 70 ইঞ্চিতে ব্লুটুথ পাওয়ার্ড রিমোট দিয়েছে।

Connect On :