999 টাকায় Realme Smart TV! OnePlus-র Smart TV 10,000-এর কমে! Flipkart-Amazon-এর চমকে দেওয়া অফার

999 টাকায় Realme Smart TV! OnePlus-র Smart TV 10,000-এর কমে! Flipkart-Amazon-এর চমকে দেওয়া অফার
HIGHLIGHTS

Flipkart এ 999 টাকায় Realme Smart Tv

Amazon এ 10,000এর কমে OnePlus Smart TV

দুই E-commerce সাইটে আকর্ষণীয় দামে মিলছে বিভিন্ন স্মার্ট টিভি

Amazon এবং Flipkart দুই জায়গাতেই এসে গেল Black Friday Sale। আর এই সেল থেকেই পেয়ে যাবেন আকর্ষণীয় দামে Smart TV। বিশ্বকাপ জ্বরে আক্রান্ত এখন সবাই। বড় Smart TV তে খেলা দেখার মজাই আলাদা। তাই আপনি যদি সেই অভিজ্ঞতা অর্জন করতে চান তাহলে এই সুযোগ একদম হাতছাড়া করবেন না। চার বছর পর ফুটবল যুদ্ধের সাক্ষী থাকুন বড় স্ক্রিনে সেটা দেখে। Flipkart এ যখন একাধিক Realme সহ অন্যান্য ব্র্যান্ডের স্মার্ট টিভিতে মিলছে দুর্দান্ত ছাড় তখন সেখানে Amazon এ OnePlus এর নানান রেঞ্জের টিভি পাবেন আকর্ষণীয় দামে। দেখুন। 

Realme Neo 32 Inch HD Ready LED Smart TV

Flipkart এ Realme Neo 32 ইঞ্চির HD রেডি LED স্মার্ট Linux টিভির দাম হল 21,999 টাকা। তবে Black Friday Sale উপলক্ষে এই টিভির উপর মিলছে 45% ছাড়। অর্থাৎ আপনি টিভিটি মাত্র 11,999 টাকায় কিনতে পারবেন। এর সঙ্গে পেয়ে যাবেন 11,000 টাকার এক্সচেঞ্জ অফার। তাহলে বিষয়টা কী দাঁড়াল? মাত্র 999 টাকায় এখন মিলবে এই Realme Neo 32 ইঞ্চির টিভিটি। তবে হ্যাঁ এই এক্সচেঞ্জ অফারে কতটা ছাড় পাবেন সেটা সম্পূর্ণ আপনার টিভির উপর নির্ভর করছে। 

Flipkart এ শুধু Realme এর টিভি নয়, অন্যান্য টিভির উপরেও মিলছে দুর্দান্ত ছাড়। এছাড়া যাঁরা পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক এবং Federal ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করবেন তাঁরা 10% পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। এছাড়া এই টিভিতে Youtube, Hungama এবং ErosNow এর সাপোর্ট পাবেন। সঙ্গে অন্যান্য প্ল্যাটফর্ম থেকেও নানান কনটেন্ট দেখতে পারবেন। 

Smart Tv in Flipkart Amazon Sale

OnePlus 32 Inch Y Series HD Ready Smart Android TV

Amazon এ এই টিভিতে আসল দাম যদিও 19,999 টাকা, তবে এখন সেলে এই টিভির উপর মিলছে 30% ছাড়। ফলে আপনি টিভিটি এখন মাত্র 13,999 টাকায় কিনতে পারবেন, সঙ্গে যদি OneCard ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে পাবেন অতিরিক্ত 10% ছাড়। আর Amazon Pay, ICICI ক্রেডিট কার্ড ব্যবহার করে কিনলে পাবেন 200 টাকার ক্যাশব্যাক। সঙ্গে Amazon Pay Later দিয়ে প্রথমবার কেনাকাটা করলে পাবেন আরও 1500 টাকার ছাড়। ফলে সবটা মিলিয়েই আপনি 9,849 টাকায় এই টিভি কিনতে পারবেন। আর যদি এক্সচেঞ্জ করে এই টিভি কেনেন তাহলে অতিরিক্ত 2,820 টাকার ছাড় মিলবে। তবে এক্সচেঞ্জ করতে গেলে আপনার পুরনো টিভিটিকে ভালো অবস্থায় থাকতে হতে হবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo