মাত্র 1 হাজার টাকায় কিনুন 18,000 টাকার Realme TV! ফ্লিপকার্টে বাম্পার অফার

মাত্র 1 হাজার টাকায় কিনুন 18,000 টাকার Realme TV! ফ্লিপকার্টে বাম্পার অফার
HIGHLIGHTS

আপনি বাড়ির পুরানো Smart TV এক্সচেঞ্জ করে এই নতুন টিভিটি বাড়ি নিয়ে যেতে পারেন

এক্সচেঞ্জ প্রাইসের পর এই টিভির দাম 1000 টাকা হয়ে যাচ্ছে

Realme 32 ইঞ্চি HD Ready TV এর আসল দাম 17,999 টাকা

আপনি কি নতুন স্মার্ট টিভি (Smart TV) কিনতে চাইছেন, যা বাজেট প্রাইসে দুর্দান্ত ফিচার অফার করে। তবে আপনার জন্য় Realme TV সেরা বিকল্প হতে পারে। বাজেট প্রাইসে এই স্মার্ট টিভি আপনাকে ভাল এক্সপেরিয়েন্স অফার করে।

Realme এর তরফে একটি দুর্দান্ত ডিল অফার করা হচ্ছে। আসলে, Realme 32inch Smart TV মাত্র 1000 টাকায় কিনতে পারবেন। অবাক হচ্ছেন! তবে এটাই সত্যি। এই অফারটি আপনার জন্য় সেরা হতে পারে।

আপনি বাড়ির পুরানো Smart TV এক্সচেঞ্জ করে এই নতুন টিভিটি বাড়ি নিয়ে যেতে পারেন। এক্সচেঞ্জ প্রাইসের পর এই টিভির দাম 1000 টাকা হয়ে যাচ্ছে। তবে আসুন দেখে নেওয়া যাক কত টাকায় Realme 32inch Smart TV আপনার হতে পারবে…

Realme 32 inch HD Ready LED Smart Android TV এর দাম এবং অফার

Realme 32 ইঞ্চি HD Ready TV এর আসল দাম 17,999 টাকা। তবে Flipkart সেলে এই টিভিটি 33 শতাংশ ছাড়ের পর 11,999 টাকার বিক্রি করা হচ্ছে।

Realme TV

Realme 32inch Smart Android TV এক্সচেঞ্জ অফার

Realme 32inch টিভিতে ফ্লিপকার্ট ওয়েবসাইটে এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। আপনি যদি পুরানো টিভির বদলে নতুন রিয়েলমি টিভি কিনেন তবে 10,975 টাকার অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

আপনি যদি পুরো এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যান তবে এই টিভির দাম পরবে 1024 টাকা। এছাড়া আপনি মাসে 588 টাকার EMI অপশনেও এই টিভিটি বাড়ি নিয়ে যেতে পারবেন।

Realme 32 টিভিতে কোম্পানি 1 বছরের ডমেস্টিক ওয়ারেন্টি এবং প্যানেলে 2 বছরের ওয়ারেন্টি অফার করা হচ্ছে। টিভিটি কেনার পরে যদি পছন্দ না হয়ে, তবে 7 দিনের মধ্য়ে আপনি এটি ফেরত করে দিতে পারবেন।

Realme TV flipkart discount

Realme 32 inch TV-তে কী রয়েছে ফিচার

যেমনটি টিভির নাম থেকেই বোঝা যাচ্ছে, Realme এর এই টিভিটি 32 ইঞ্চি ডিসপ্লের সাথে আসে, যার রেজোলিউশন 1366 x 768 পিক্সেল দেওয়া। এই টিভি Android অপারেটিং সিস্টামে কাজ করে। এটি Netflix, Prime Video, Disney+Hotstar, Youtube সাপোর্ট সহ আসে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo