পেটিএমে 4K টেলিভিশানে দারুন ছাড় আর ক্যাশব্যাকের সুযোগ

পেটিএমে 4K টেলিভিশানে দারুন ছাড় আর ক্যাশব্যাকের সুযোগ
HIGHLIGHTS

আপনারা প্রোমোকোড ব্যাবহার করে ক্যাশব্যাক পেতে পারেন

এটি পেটিএম ক্যাশব্যাক

এখানে 4K টেলিভিশানের ডিল আছে

টিভি এমন এক জিনিস যা আমাদের সবারই দরকার। আর এই ফেস্টিভ সিজেনে যদি একটি নতুন আর দারুন টেলিভিশান কেনার কথা ভাবছেন তবে আজকে এখানে দারুন সব 4K টেলিভিশানের ডিল এসেছে। এই ডিলে আপনারা আপনারা প্রোমোকোড ব্যাবহার করে ক্যাশব্যাক পেতে পারেন তবে এটি পেটিএম ক্যাশব্যাক হিসাবে আসবে। তবে আসুন সেই সব দারুন টিভি ডিল দেখে নেওয়া যাক।

TCL Smart 

আপনারা এই টেলিভিশানটি এখানে মাত্র 24,390 টাকায় কিনতে পারবেন। এর আসল দাম এখানে 48,990 টাকা বলা হয়েছে। আর আপনারা যদি LA7 প্রোমোকোডে কেনেন তবে আপনারা পেটিএম ক্যাশব্যাক পাবেন। এখান থেকে কিনুন।

VU Smart 

এই টেলিভিশানটি এখানে মাত্র 24,999 টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 36,000 টাকা বলা হয়েছে। আর এটি SAPP8 প্রোমোকোডের মাধ্যমে কেনা হলে আপনারা এটি হাজার দুয়েক পেটিএম ক্যাশব্যাক পাবেন। এখান থেকে কিনুন।

Kodak Smart

আপনারা এই টেলিভিশানটি এখানে 26,299 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 50,999 টাকা বলা হয়েছে। আর এটি SAPP8 প্রোমোকোডের মাধ্যমে কিনলে পেটিএমক্যাশব্যাকে কেনা যাবে। এখান থেকে কিনুন।

ADSUN Smart

আপনারা এই দারুন টিভিটি এখানে মাত্র 21,999 টাকায় কিনতে পারবেন। আর এই টিভির আসল দাম এখানে 39,999 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা এখানে SAPP8 প্রোকোডের মাধ্যমে ক্যাশব্যাকে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

SHINCO Smart 

আপনারা আজকে এই দারুন টেলিভিশানটি এখানে মাত্র 22,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 31,990 টাকা বলা হয়েছে। এটি আপনারা এখানে SAPP8 প্রোমোকোডের মাধ্যমে কিনলে পেটিএম ক্যাশব্যাকে কিনতে পারবেন।এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে , সাইটে এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

 

Digit.in
Logo
Digit.in
Logo