এবার আসবে ওয়নপ্লাসের ONEPLUS TV, এটি 26 সেপটেম্বর আসতে পারে

Updated on 13-Aug-2019
HIGHLIGHTS

এবার ওয়ানপ্লাস টিভি আনবে

এই বিষয়ে গত বছরে কোম্পানির CEO র মাধ্যমে জানা গেছিল

এটি হয়ত 26 সেপ্টেম্বর আসবে, যদি অফিসিয়ালি এখনও কিছু জানানো হয়নি

চারিদিকের বিভিন্ন খবর দেখে মনে হচ্ছে যে ওয়ানপ্লাস এবার তাদের স্মার্ট টিভি নিয়ে আসবে। আপনাদের জানিয়ে রাখি যে এই বিষয়ে কোম্পানির কো ফাউন্ডার আর CEO Pete Lau য়ের মাধ্যমে গত বছর জানা গেছিল। আর তিনি তখন বলেছিলেন যে ওয়ানপ্লাস তাদের একটি টিভি 2019 সালে লঞ্চ করবে। আর এই বিষয়ে মানে এই টিভি নিয়ে এর মধ্যে বেশ কিছু খবর সামনে এসেছে। আর এবার জানা গেছে যে ওয়ানপ্লাস তাদের স্মার্ট টিভি লঞ্চ করবে।

আমরা যদি মাইস্মার্টপ্রাইসের একটি রিপোর্ট দেখি তবে এর মাধ্যমে জানা গেছে যে এই স্মার্ট টিভিটি 2019 সালের সেপ্টেম্বর মাসের শেষে লঞ্চ করা হতে পারে। আর মনে হচ্ছে যে এই টিভিটি 25-30 সেপ্টেম্বরের মধ্যে লঞ্চ করা হতে পারে। আর এর লঞ্চ করার অফিসিয়াল ডেট 26 সেপ্টেম্বর জানানো হচ্ছে। আর এখনও পর্যন্ত এই বিষয়ে অফিসিয়ালি কিছু জানা জায়নি, তাই এই টিভির লঞ্চ ডেটে পরিবর্তন হতে পারে।

আপনাদের বলে রাখি যে সম্প্রতি ওয়ানপ্লাস 7 আর ওয়ান প্লাস 7 Pro র ফোন দুটি লঞ্চ হয়েছে আর এবার জানা গেছে যে কোম্পানি OnePlus 7T প্রো ফোনটি লঞ্চ করবে। আর এটি হয়ত অক্টোবরে লঞ্চ করা হবে।

আর ওয়ানপ্লাসের ফ্ল্যাগশিপ ফোন সাধারনত অক্টোবরের কাছাকছি লঞ্চ করা হয় আর এর মধ্যে OnePlus 7T প্রো ফোনটি নিয়ে খবর এসেছে। আর এই ফোনটির বিষয়ে খবর এখনও একটি রিউমার্ড খবর।

আর এই সবের মধ্যে দেখা যাচ্ছে যে OnePlus 7T Pro হয়ত 15 অক্টোবর লঞ্চ করা হবে। আর এই বিষয়ে ইন্টারনেটে খবর এসেছে। আর আমরা আপনাদের মনে করিয়ে দি যে 2018 সালের অক্টোবরে OnePlus6T লঞ্চ করেছিল। আর এবার তবে ঐ একই সময়ে আসবে কোম্পানির নতুন ফোন, এখন সময়ই সেই প্রশ্নের যথার্থ উত্তর দিতে পারবে।

Connect On :