ONEPLUS TV ভারতে এসে গেছে, এর দাম থেকে বাকি সব কিছু জেনে নিন

Updated on 27-Sep-2019
HIGHLIGHTS

ওয়ানপ্লাস TV 55 Q1 সিরিজ ভারতে লঞ্চ হল

এই নতুন টিভি সিরিজে Q1 Proআর Q1টিভি দুটি আছে

নতুন টিভিতে 4K QLED ডিসপ্লে আছে

ভারতে ওয়ানপ্লাস তাদের 7T ফোনের সঙ্গে সঙ্গে একই ইভেন্টে যেমনটা মনে করা হয়েছিল তেমনি তাদের নতুন টিভি সিরিজ লঞ্চ করেছে। OnePlus TV 55 Q1সিরিজ ভারতে এসেছে। OnePlus Tv 55 Q1 প্রো এর টপ এন্ড মডেল আর সেখানে এর আর একটি টিভ এসেছে যার নাম OnePlus TV 55 Q1। দুটি টিভিই 55 ইঞ্চির 4K QLED প্যানেল অফার করেছে। আর এর মধ্যে Q1 Pro স্লাইডিং সাউন্ডবারের সঙ্গে এসেছে। আর এখানে আমরা এই দুই টিভির সমস্ত ডিটেল আপনাদের জানাব।

ওয়ানপ্লাস TV 55 Q1 আর Q1 প্রোর স্পেসিফিকেশান

এই টিভি সিরিজের টপ মডেল OnePlus TV 55 Q1 Proতে আছে 55 ইঞ্চির 4K QLED টিবি যা 95.7 শতাংশ স্ক্রিন টু  বডি রেশিও অফার করে আর এতে আদছে একটি বিল্ট স্লাইডিং সাউন্ডবার। আর এই OnePlus Q1 একই ফিচারের সঙ্গে এলেও এতে কোন সাউন্ডবার দেওয়া হয়নি। টিভি দুটিতে 96 শতাংশ DCIP-3 আর 120 শতাংশ NTSC কালার গামেট আআছে। আর এর সঙ্গে এতে গামা কালার ম্যাজিক চিপ দেওয়া হ্যেছ এয়ার এটি সুপার রেজিলিউশান যুক্ত আর এর সঙ্গে আছে নয়েস রিডাকশান, MEMC, De-Contour, ডল্বি ভিশান, কালার ব্রাইটিং আর কালার এনহ্যাচমেন্ট।

The Q1 Pro টিভিতে আটটি স্পিকার আছে আর এর মোট পাওয়ার হল 50W আর এর ছয়টি স্পিকার সামনের দিকে যা 20W পর্যন্ত অফার করে। আর Q1 স্ট্যান্ডার্ডে আপনারা মোট চারটি 50W স্পিকার পাবেন। আর দুটি টিভিই ডল্বি অটমস,  DTS-HDআর ডল্বি ডিজিটাল প্লাস অডিও অফার করে। আর এর ব্যাক প্যানেলে ফাইবার ফিনিশ আর ম্যাগনেটিক কভার আছে এর I/Oপোর্টের কাছে। আর এই টিভিতে অ্যান্ড্রয়েড টিভি অপারেটিং সিস্টেম আছে আর এর সঙ্গে আছে অক্সিজেন প্লে UI। আর এর সঙ্গে এতে আপনারা অ্যাপের মাধ্যমেও টিভি কন্ট্রোল করতে পারবেন।

এই টিভিতে নেটফ্লিক্স সাপোর্ট এই বছরেই এসে যাবে। আর এতে কানেক্টিভিটিতে  2.4 GHz/5 GHz 802.11 a/b/g/n/ac Wi-Fi, ব্লুটুথ  5.0 BLE আর একটি ইথারনেট আর HDMI পোর্ট আছে। আর এর সঙ্গে আপনারা এতে AC ইনপুট, ডিজিটাল অডিও আউটপুট আর তিনটি USB পোর্ট পাবেন। আর এর সঙ্গে আপনারা এতে USB টাইপ C আর USB 3.0 আর USB 2.1 পোর্ট পাবেন।

ওয়ানপ্লাস টিভির দাম

ভারতে এই OnePlus TV 55 Q1 Pro র দাম রাখা হয়েছে  99,900 টাকা আর সেখাএন এর স্ট্যান্ডার্ড Q1 য়ের দাম রাখা হয়েছে 69,990টাকা। এই টিভি দুটিও ওয়ানপ্লাস 7T ফোনের ম তন 28 সেপ্টেম্বর অ্যামাজনে কেনা যাবে।

Connect On :