OnePlus 11 5G-এর সঙ্গেই আসছে OnePlus TV 65 Q2 Pro, কবে মুক্তি পাচ্ছে এই দুই প্রোডাক্ট?

Updated on 25-Jan-2023
HIGHLIGHTS

আগামী 7 ফেব্রুয়ারি লঞ্চ করবে OnePlus TV 65 Q2 Pro

এই টিভিতে দারুন সব প্রিমিয়াম ফিচার মিলবে

OnePlus 11 5G একই দিনে ভারতে লঞ্চ করছে

OnePlus -এর তরফে ভারতে একসঙ্গে একাধিক প্রোডাক্ট লঞ্চ করার তোড়জোড় চলছে। আগামী মাসের 7 তারিখ অর্থাৎ 7 ফেব্রুয়ারি ভারতে আসছে  OnePlus TV 65 Q2 Pro। 2019 সালে এই কোম্পানির তরফে প্রথম এই Q সিরিজের প্রিমিয়াম কোয়ালিটির টিভি লঞ্চ করা হয়। এবার এই সিরিজের নবীন সংযোজন হিসেবে যুক্ত হতে চলেছে এই OnePlus TV 65 Q2 Pro। 2019 সালে Q সিরিজের একসঙ্গে দুটি টিভি লঞ্চ করা হয়েছিল OnePlus TV Q1 এবং Q1 Pro। 7 ফেব্রুয়ারি এই টিভির সঙ্গে OnePlus Buds Pro 2 এবং OnePlus 11 5G ও দেশে লঞ্চ হবে। 

7 ফেব্রুয়ারি OnePlus -এর তরফে একটি Cloud 11 লঞ্চ ইভেন্টে আয়োজন করা হয়েছে। এই ইভেন্টে টিভি সহ Earbuds এবং স্মার্টফোনটি লঞ্চ করবে OnePlus। এই ঘোষণা করে OnePlus -এর প্রতিষ্ঠাতা Pete Lau জানিয়েছেন যে 2019 সালে যবে থেকে তাঁদের Q সিরিজের প্রিমিয়াম টিভি লঞ্চ হয়েছে তবে থেকে তাঁরা গ্রাহকদের থেকে দারুন সাড়া পেয়েছেন। আর গ্রাহকদের থেকে এই সাড়া পাওয়ার কারণেই তাঁরা বর্তমানে ভারতের অন্যতম সেরা টিভি ব্র্যান্ড হিসেবে উঠে আসতে পেরেছে। এবার তাই Q সিরিজের বহু প্রতীক্ষিত পরবর্তী টিভি নিয়ে আসছে OnePlus। এই টিভির নাম OnePlus TV 65 Q2 Pro। 

কোম্পানির তরফে এই টিভির বিষয়ে জানানো হয় যে এখানে নাকি দারুন মানের হার্ডওয়্যার এবং সফটওয়্যার থাকবে। এই টিভির হাত ধরেই নাকি তারা প্রিমিয়াম এবং স্মার্ট কোয়ালিটির ইকোসিস্টেম গড়ে তুলবে। OnePlus এর তরফে জানানো হয়েছে তারা এই টিভির মাধ্যমে স্মার্ট টিভির বাজারে একটি বেঞ্চমার্ক তৈরি করতে চাইছে। আগামীতে OnePlus- এর যে প্রোডাক্টগুলো লঞ্চ হতে চলেছে সেগুলো OnePlus.in, Amazon, Flipkart থেকে গ্রাহকরা কিনতে পারবেন। এছাড়া OnePlus 11 5G ফোনটি বিভিন্ন অফলাইন স্টোর থেকেও কেনা যাবে বলে জানা গিয়েছে। 

OnePlus 11 -এর ডিজাইন তার পূর্বসূরিদের থেকে বিশেষ আলাদা নয়। তবে এই ফোনের যে ছবি প্রকাশ্যে এসেছে সেখান থেকে দেখা গিয়েছে যে এখানে একটি গোলাকার ক্যামেরা মডিউল থাকবে। OnePlus 10 Pro ফোনটিতে সেখানে চৌকো ক্যামেরা মডিউল ছিল। ফলে আপনি যখন ফোনটি কোনও ফ্ল্যাট জায়গায় রাখবেন সেটা ঘুরবে, যেহেতু রিয়ার প্যানেলে এই গোলাকার ক্যামেরা মডিউল থাকবে। 

এছাড়া জানা গিয়েছে OnePlus 11 5G-তে 100W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5000mAh ব্যাটারি থাকবে। গ্রাহকরা এই ফোনের বক্সেই চার্জার পেয়ে যাবেন। আজকাল Apple, বা Samsung তাদের ফোনের সঙ্গে চার্জার দেয় না। তবে OnePlus এখনও সেটা দিয়ে থাকে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :