JioCinema র সঙ্গে এল Intex য়ের নতুন টিভি, এর স্পেশালিটি জানুন

JioCinema র সঙ্গে এল Intex য়ের নতুন  টিভি, এর স্পেশালিটি জানুন
HIGHLIGHTS

স্মার্টটিভির দুনিয়াতে ইন্টেক্স তাদের টিভির নতুন রেঞ্জ নিয়ে এসেছে আর তিনটি মডেল লঞ্চ করেছে আর এই নতুন মডেল গুলি হল- LED-SU4303,LEDSU5003 আর LED-SU5503 আর আপনাদের বলে রাখি যে এই স্মার্টটিভিতে নতুন Jio Cinema র সঙ্গে লঞ্চ করা হয়েছে

Intex তাদের 4K UHD টিভির রেঞ্জে রিফ্রেশ করে নতুন তিনটি মডেল নিয়ে এসেছে। এই মডেল গুলি এবার ইউজার্সরা Jio Cinema র সঙ্গে পাবেন। ইন্টেক্স টিভি রেঞ্জে LED-SU4303, LED-SU5003 আর LED-SU5503 আছে। আর আপনাদের বলে রাখি যে এই মডেল প্রি ইন্সটল্ড জিও সিন্মের সঙ্গে আসবে। আর এর মানে এই যে এই মডেল গুলির কন্টেন্ট প্ল্যাটফর্মে JioCinema থাকবে,

আর এই টিভি মডেল গুলির ডিজাইন স্লিম আর স্লিক হবে। আর শুধু তাই না এতে 3840×2160 পিক্সাল রেজিলিউশানের যার সাহায্যে আপনারা ফাস্ট ক্রোম রেট ভিডিও, ভাল কণ্রাস্ট আর ভাল কালার রিপ্রোডাকশান পাবে। আর এই টিভি মডেল অ্যান্ড্রয়েড 6.0 তে চলে আর এর সঙ্গে ইন্টেক্স স্টোরে 200 য়েরও বেশি অ্যাপ আছে। আর পার্ফর্মেন্সের বিষয়ে বলতে গেলে এই মডেল গুলি ডুয়াল কোর প্রসেসারের কাজ করে। আর এর মধ্যে 1.5GB র‍্যাম আর 8GB রোম আছে।

আর আপনাদের এও বলে রাখি যে জিও সিনেমাতে আনলিমিটেড কন্টেন্ট পাওয়া আজবে। দর্শকরা 100,000+ ঘন্টার স্ট্রিমিং পাবেন আর এর সঙ্গে 6000 টি সিনেমা, 120,000 + টিভি শো এপিসোড, 70,000+ মিউজিক ভিডিও, এক্সক্লিউশিভ ওয়েব অরিজিনালস আর টেলার্স এই জিও সিনেমাতে পাওয়া যাবে। আর রিলায়েন্স জিও ইউজার্সরা জিওসিনেমা অন ডিমান্ড ভিডিও প্লেব্যাক প্ল্যাটফর্ম পাবেন। Jio Cinema তে আপনারা সোশাল মিডিয়া অ্যাপ পাবেন আর এর মধ্যে ইউটিউব, টুইটার আর ফেসবুক আছে। আর এই টিভি ভারতীয় ভাষাও সাপোর্ট করে। আর কানেক্টিভিটির জন্য Intex টিভিতে আপনারা WiFi, HDMI আর USB পোর্ট পাবেন। আর ইন্টেক্স টিভি অ্যাপ স্টোরের ইন্টারফেসে “User Feedback System” ও আছে।

এই টিভি প্যাকে মিরাকাস্ট যুক্ত আর যা স্মার্টফোন আর ট্যাবলেটের মতন ডিভাইসের সঙ্গে এই টিভি কানেক্ট করে ওয়াই-ফাই ব্যাবহার করে। আর এই তিনটি মডেলের মধ্যে একটি স্পেশাল আর একটি আলদা ফিচার আছে। আর এই ফিচার ‘ Eye Safe T- Matrix Technology’ যুক্ত। আর যা সময় নিয়ে আপনাকে ভাল পিকচার কোয়ালিটির অভিজ্ঞতা দেয়। আর এই ফিচার্স ব্লার ইমেজ সরিয়ে দেয়। আর কোম্পানি অনুসারে ভারতে এই টিভি মডেল ইন্টেক্সের ব্র্যান্ড ডিস্ট্রিবিউশান চ্যানেলের মাধ্যমে পাওয়া যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo