ONEPLUS TV র নাম আর লোগো নিশ্চিত হয়ে গেছে

ONEPLUS TV র নাম আর লোগো নিশ্চিত হয়ে গেছে
HIGHLIGHTS

ওয়ানপ্লাস তাদের টিভির নাম আর লোগো জানিয়েছে

এটি সেপ্টেম্বরের শেষে লঞ্চ হতে পারে

অবশেষে বেশ কিছু লিক আর রিউমারের পরে অবশেষে ওয়ানপ্লাস টিভির বিষয়ে বিভিন্ন খবর এসেছে আর এর মধ্যে ওয়ানপ্লাস তাদের আপকামিং টিভির নাম আর লোগো কনফার্ম করেছে। হ্যাঁ এই টিভিটি OnePlus TV নামে আসবে বলেই মনে করা হচ্ছে আর এর লোগো আপনারা এই আর্টিকেলের মেন ইমেজে দেখতে পারবেন। চিনের স্মার্টফোন কোম্পানি একটি প্রেস রিলিজ পাঠিয়েছে আর আর সেখানে তাদের সাব ব্র্যান্ডের নাম আর লোগো পাঠিয়েছে। ওয়ানপ্লাস কমিউনিটিতে এই নিয়ে একটি পোস্ট করা হয়েছে যা আপনারা এখানে দেখতে পারবেন

আর এত দিন পর্যন্ত এই নিয়ে অফিসিয়ালি কিছু জানা জায়নি আর এখন কোম্পানি বলেছে যে “ কোম্পানির প্রথম স্মার্ট ডিসপ্লে?টিভি ডিভাইস” আর এর সঙ্গে এও মনে করা হচ্ছে যে এটি একটি টেলিভিশানের থেকে বেশি কিছু হবে। তবে যদি আমাদের অনুমান ঠিক হয় তবে এটি মির লাইনআপে থাকা টিভির মতন হতে পারে। কোম্পানির প্রেস রিলিজে বলা হয়েছে যে, “এই ওয়ানপ্লাস টিভি স্মার্ট কেপেবিলিটির সঙ্গে আসবে আসবে আর কোম্পানির বার্ডেন লেন্সের সঙ্গে ডিজাইন করা হবে, আর এখানে আমাদের ইউজাররা স্মুথ কানেকশান পাবেন”।  

ব্র্যান্ড ফোরাম, ওয়ানপ্লাস কমিউনিটিতে এই বসিহেয় ডিটেল দেওয়া হয়েছে যে কোম্পানি কেন একে নিজের সাব ব্র্যান্ড বলছে। “এই পেগে ‘’+’’ আর ‘’T’’ র মধ্যে গ্যাপ আছে, আর জার মধ্যে ‘’T’’ আর ‘’V’’ নিয়ে ক্লাসিক জিওমেট্রিক প্রোগ্রেস দেওয়া হয়েছে, আর এর থেকে মনে হচ্ছে যে এটি এসিয়ান্ট সিম্বলের”

আর এর সঙ্গে ওয়ানপ্লাস ওয়ানপ্লাস TV নামের প্রতিযোগিতা করছে।আর যে প্রথম এই টিভির বিষয়ে বলবে তাকে কোম্পানি এই স্মার্ট টেলিভিশানের বিশেয় বলবে। আর কয়েকদিন আগে জানা গেছিল যে এই টিভিটি সেপ্টেম্বরের শেষে আসবে।

Digit.in
Logo
Digit.in
Logo