জিও ফাইবার ওয়েলকাম অফার জিও বাৎসরিক প্ল্যানের সঙ্গে ফ্রি LED টিভি অফার করছে

Updated on 12-Aug-2019
HIGHLIGHTS

জিওর বাৎসরিক প্ল্যানের সঙ্গে কোম্পানি LED TV র অফার এনেছে

এর সঙ্গে তাদের 4K সেটটপ বক্সই নিতে হবে

জিওফাইবার প্ল্যান 700 থেকে 10,000 টাকার মধ্যে হবে

অবশেষে জিও তাদের জিওফাইবার পরিষেবার কথা ঘোষনা করেছে। আজকের অ্যানোয়াল জেনারেল মিটিংয়ে কোম্পানির প্রধান মুকেশ আম্বানি একটি ঘোষনা করেন তিনি বকেন যে বাৎসরিক প্ল্যানের সঙ্গে কিছু আছে। তিনি বলেম যে যারা জিও ফাইবার পরিষেবা নেবে তারা একটি HD বা 4k LED টিভি ফ্রিতে পেতে পারে।

তবে তিনি এও জানান যে এর সঙ্গে আরও একটি ব্যাপার আছে তা হল এই যে জিও ফাইবার সেটটপ বক্স যা LED টেলিভিশানের সঙ্গে থাকবে। তিনি বলেম যে কোম্পানি একে ‘জিওফাইবার ওয়েলকাম অফার’ বলছে। আর এর সঙ্গে তিনি সবাই কে এও বলেন যে ‘জিও ফাইবার ওয়েলকাম অফার’ আর ‘সাইন আপ ফর জিওফাইবার’ মানে এটি আপনার কাছাকাছি এসে গেলেই এটিতে সাবস্ক্রাইব করুন।

তবে এই অফারের ডিটেল এখনও জানা জায়নি, তবে বলা হয়েছে যে যারা একটি অ্যাফোর্ডেবেল অ্যানোয়াল প্ল্যান নেবেন তারা HD LEDT TV পাওয়ার যোগ্য হবেন। আর এর সঙ্গে যারা অ্যানোয়াল প্ল্যান নেবেন তারা সবাই একটি করে ফ্রি 4K সেট টপ বক্সও পাবেন। আর এখানে গ্রাহকরা HD আর 4K কি নেবেন তা দেখার।

রিলায়েন্স জিও জানিয়েছে যে তাদের জিওফাইবার ইন্টারনেট পরিষেবা 5 সেপ্টেম্বর থেকে রোল আউট হবে। আর জিও ফাইবার পরিষেবার স্পিড হবে 100Mbps থেকে 1Gbps পর্যন্ত। আর এর সঙ্গে এও বলা হয়েছে যে এর দাম হবে 700-10,000 টাকার মধ্যে। জিও ফাইবার প্ল্যান বান্ডেল অফ OTT র সঙ্গে আসবে। যা অ্যামাজনা প্রাইমের মতন হবে। আম্বানি এর সঙ্গে এও জানান যে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম মাল্টিপেল সাবস্ক্রাইবার এর ওপর হবে।  

Connect On :