Infinix 32 Y1 Smart TV ভারতে হল লঞ্চ, দাম 9000 টাকার কম

Infinix 32 Y1 Smart TV ভারতে হল লঞ্চ,  দাম 9000 টাকার কম
HIGHLIGHTS

Infinix খুব সস্তা দামের স্মার্ট টিভি (Smart TV) লঞ্চ করেছে, যার দাম 10,000 টাকার কম

Infinix 32-ইঞ্চি Y1 স্মার্ট টিভি Prime Video, Zee5, YouTube, SonyLIV এবং স্টোরের মাধ্যমে ডাউনলোড করা যায়

নতুন Infinix 32-ইঞ্চি Y1 স্মার্ট টিভি Flipkart-এ বিক্রি হবে

ইনফিনিক্স (Infinix) তার খুব সস্তা দামের স্মার্ট টিভি (Smart TV) লঞ্চ করেছে, যার দাম 10,000 টাকার কম। কোম্পানির এই টিভির নাম Infinix Y1 TV। ব্র্যান্ডের দাবি যে এটি এখন পর্যন্ত ভারতের সবচেয়ে সস্তা স্মার্ট টিভি। টিভির রিমোট কন্ট্রোলের ডিজাইনও পাতলা। Infinix গত বছর ভারতে স্মার্ট টিভির বাজারে এন্ট্রি করে এবং X1 এবং X3 সিরিজের আওতায় 32-ইঞ্চি থেকে 43-ইঞ্চি পর্যন্ত বেশ কয়েকটি ফুল HD টিভি লঞ্চ করেছে।

দামের কথা বললে, আপনি এটি 8,999 টাকায় কিনতে পারবেন। এটি 18 জুলাই থেকে ফ্লিপকার্টে উপলব্ধ করা হবে।

নতুন Infinix 32-ইঞ্চি Y1 স্মার্ট টিভি Flipkart-এ বিক্রি হবে এবং আপনি প্রাথমিক লঞ্চ অফারের আওতায় অতিরিক্ত ছাড়ও পেতে পারেন, যা টিভির দাম 8,000 টাকার কাছাকাছি নিয়ে আসবে।

Infinix 32

Infinix 32-ইঞ্চি Y1: ফিচার এবং স্পেসিফিকেশন

Infinix 32-ইঞ্চি Y1 32-ইঞ্চি HD রেজোলিউশন (1366 x 768 পিক্সেল) এবং 60Hz রিফ্রেশ রেট সহ আসে। টিভির স্ক্রীনটি 250nits পর্যন্ত পাওয়া যেতে পারে। টিভিতে ডলবি অডিও সাপোর্ট সহ 20W স্পিকার সেটআপ রয়েছে। Infinix TV চারদিকে পাতলা বেজেল সহ আসে। স্মার্ট টিভিতে কোয়াড-কোর প্রসেসর, 512 এমবি র‌্যাম এবং 4 জিবি স্টোরেজ রয়েছে।

Infinix Y1

স্মার্ট টিভি Prime Video, Zee5, YouTube, SonyLIV এবং স্টোরের মাধ্যমে ডাউনলোড করা যায় এমন অন্যান্য অ্যাপের মতো অ্যাপের সাথে আগে থেকে ইনস্টল করা আছে। এটি একটি অ্যান্ড্রয়েড-ভিত্তিক স্মার্ট টিভি নয়, বরং এটি কোম্পানির কাস্টম-বিল্ট ওএসের মতো দেখাচ্ছে। এই টিভিতে তিনটি HDMI পোর্ট, দুটি USB পোর্ট, একটি অপটিক্যাল পোর্ট, একটি LAN পোর্ট, Miracast এবং Cast অপশন রয়েছে। ইউটিউব, ব্রাউজার এবং প্রাইম ভিডিওর জন্য হট কীগুলি সহচর রিমোটে পাওয়া যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo