HARMONYOS য়ের সঙ্গে চিনে হনারের দুটি টিভি লঞ্চ হল

Updated on 12-Aug-2019
HIGHLIGHTS

হনার তাদের হনার ভিশান সিরিজের টিভি চিনে লঞ্চ করেছে

এই টিভি হুয়াওয়ের প্রথম ডিভাইস যা HarmonyOS য়ে চলে

এই নতুন টিভিতে নতুন ফিচার আছে

সম্প্রতি হুয়াওয়ে তাদের নতুন অপারেটিং সিস্টেম Harmony OS কোম্পানির সাব ব্র্যান্ড হনারের ডিভাইসে নিয়ে এসেছে। নতুন হনার ভিশান আর হনার ভিশান প্রো স্মার্ট টিভি এই নতুন অপারেটিং সিস্টেমে চলে। এই দুটি টিভির মানে প্রো আর নন প্রো ভেরিয়েন্টের মধ্যে বিশেষ কোন পার্থক্য নেই। দুটি টিভিই 55 ইঞ্চির 4K আল্ট্রা HD ডিসপ্লের আর এর সঙ্গে এতে কোয়াড কোর Honghu 818 SoC আছে। প্রো ভেরিয়েন্টটি অনেক বেশি ইন্টারনাল স্টোরেজের সঙ্গে এসেছে এটি সিক্স 10W স্পিকার আর চারটি ছোট ক্যামেরা যুক্ত যা একদম ওপরে আছে।

Honor Vision , Vision Pro র স্পেসিফিকেশান

এর আগেই আমরা আপনাদের জানিয়েছি যে হনার ভিশান টিভিটি 55 ইঞ্চির 4K IPS ডিসপ্লের যা 3840×2160 পিক্সাল রেজিলিউশানের। আর এর স্ক্রিন 440 নিটস পর্যন্ত ব্রাইটনেশ আর 87 পারসেন্ট পর্যন্ত NTSC কালার গামেট দেয় বলে জানানো হয়েছে। আর এর সঙ্গে এতে 178 ডিগ্রি ভিউইং অ্যাঙ্গেল আছে। TUV আর ব্লু লাইট প্রোটেকশানের সঙ্গে 60Hz রিফ্রেস রেট যুক্ত আর তে শুধু 6.9mm বেজেল স্পেস আছে। এই টিভিতে  Honghu 818 কোয়াড কোর চিপসেট আছে যা মালি G51 আর 2GB র‍্যামের সঙ্গে এসেছে।

এই টিভিতে হাই ডায়ানামিক রেঞ্জ ইমাগেজিংম সুপার রেজিলিউশান, নয়েস রিডাকশান, মোশান এস্টিমেট আর মোশান কম্পেন্সেশান আছে, ডায়নামেকি কন্ট্রাস্ট ইম্রপুভম্নেট, অটো কালার ম্যানেজমেন্ট আর লোকাল ডাইমিনহগ আছে। এটি HarmonyOS 1.0তে চলে, আর এই টিভিতে এর সঙ্গে তিনটি HDMR পোর্ট, একটি USB পোর্ট আর একটি ইথারনেট পোর্টের সঙ্গে ব্লুটুথ v5, Wi Fi 802.11 a/b/g/n/ac আছে।

হনার ভিশান প্রোতে এর সঙ্গে ফ্রন্টে একটি পপ আপ ক্যামেরা আছে যা 1080p, 30fps ভিডিও কল করতে পারে। আর এই ক্যামেরা 10 ডিগ্রি পর্যন্ত ডাউন হতে পারে।

Honor Vision, Vision Pro র দাম আর কোঠায় পাওয়া যাবে

Honor Vision য়ের দাম CNY 3,799 (Rs 38,200 আনুমানিক), সঙ্গে Honor Vision Pro র দাম  CNY 4,799 (Rs 48,200  আনুমানিক)। এই ডিভাইস এখন চিনে Vmall য়ের মাধ্যমে প্রি অর্ডার করা হচ্ছে আর এটি আগস্টের 15 তারিখ বিক্রি করা হবে। আর এই টিভি গুলি ভারতে আশা বিষয়ে কিছু জানা জায়নি।  

Connect On :