Haier S9QT TV লঞ্চ হল দেশে, 55 আর 65 ইঞ্চির সাইজে পাবেন 4K QLED ডিসপ্লে সহ আর কোন ফিচার?

Updated on 26-Apr-2023
HIGHLIGHTS

Haier -এর তরফে Haier S9QT টিভি লঞ্চ করা হল দেশে

এই নতুন টিভিটি দুটো সাইজে উপলব্ধ হয়েছে দেশে

55 এবং 65 ইঞ্চি সাইজে কেনা যাবে Haier S9QT টিভিটি

Haier -এর তরফে দেশে একটি নতুন টিভি লঞ্চ করা হল। এই সদ্য লঞ্চ হওয়া টিভিটির নাম Haier S9QT। এটি একটি 4K QLED টিভি।

এটা দুটি সাইজে দেশে উপলব্ধ হয়েছে। 55 এবং 65 ইঞ্চি সাইজের কেনা যাবে এই টিভি। এখানে গ্রাহকরা Dolby Vision, 120 hz রিফ্রেশ রেট, 30W Dolby Atmos, Google Tv, HDMI 2.1, ইত্যাদির সাপোর্ট পেয়ে যাবেন। 

এই টিভিতে কী কী ফিচার থাকবে?

1. এখানে গ্রাহকরা মেটালিক বডি সহ সেন্টার স্ট্যান্ড পাবেন। প্রিমিয়াম লুক আছে এই টিভিতে। বেজেললেস ফ্রন্ট আছে এখানে, কেবল এই টিভির বিচার দিকটা চওড়া। 

2. এই টিভিটি 55 এবং 65 ইঞ্চি সাইজে কেনা যাবে। এখানে 4K HDR প্যানেল আছে Dolby Vision IQ, 400 নিটসের ব্রাইটনেস পাবেন। 120 Hz রিফ্রেশ রেট সহ মোশন এস্টিমেশন এবং মোশন কম্পেন্সেশন পাবেন। 

3. HDMI 2.1 আছে এখানে সঙ্গে ভেরিয়েবল রিফ্রেশ রেট এবং অটো লো লেটেন্সি মোড থাকবে। ফলে আপনি যখন এই টিভিকে গেমিং কনসোলের সঙ্গে যুক্ত করবেন তখন এটা নিজে থেকেই বিল্ট ইন গেম মোডে চলে যাবে। 

4. 30W স্পিকার আছে এই টিভিতে যেখানে Dolby Atmos এর সুবিধা পাওয়া যাবে। এছাড়া ফার ফিল্ড মাইক আছে Google Assistant এবং Google Duo -এর সুবিধা সহ। 

5. Google Tv সফটওয়্যারের সাহায্যে চলে এটি। 

6. 3 GB RAM এবং 32 GB ইন্টারনাল স্টোরেজ আছে এখানে। এছাড়া কানেকটিভিটির জন্য আছে WIFI, ব্লুটুথ, USB পোর্ট, 3.5 mm হেডফোন জ্যাক, Chromecast, ইত্যাদির সুবিধা। 

এই টিভির দাম কত?

Haier S9QT টিভিটির 55 ইঞ্চির মডেলটি গ্রাহকরা 66,999 টাকায় কিনতে পারবেন। আর 91,990 টাকার বিনিময়ে কেনা যাবে 65 ইঞ্চির মডেল। এই টিভি এখন অনলাইনে এই কোম্পানির E-commerce সাইট থেকে কেনা যাবে। রিটেল দোকান থেকেও কিনতে পারবেন এটিকে। 

সদ্য লঞ্চ হওয়া টিভির বিষয়ে Haier -এর প্রেসিডেন্ট সতীশ এন এস বলেছেন যে এই টিভি নাকি ব্র্যান্ড ফিলোসফির অর্থাৎ ইন্সপায়ার্ড লিভিং -এর সঙ্গে যাঁরা পরিবেশের খেয়াল রাখতে পছন্দ করেন তাঁদের কথা ভেবে এটিকে আনা হয়েছে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :