MI TV 4A সিরিজের জন্য XIAOMI MI TV আর্লি অ্যাক্সেস প্রোগ্রামের কথা জানিয়েছে

MI TV 4A সিরিজের জন্য XIAOMI MI TV আর্লি অ্যাক্সেস প্রোগ্রামের কথা জানিয়েছে
HIGHLIGHTS

সাওমি অ্যান্ড্রয়েড পাইয়ের জন্য Mi Tv Early অ্যাক্সেস প্রোগ্রাম লঞ্চ করেছে

এর জন্য আপনার কাছে Xiaomi Mi TV 32 ইঞ্চি বা 43 ইঞ্চি থাকা দরকার

চিনের স্মার্টফোন কোম্পানি সাওমি সম্প্রতি তাদের Xiaomi Mi TV 4A সিরিজের জন্য আর্লি অ্যাক্সেস প্রোগ্রামের কথা জানিয়েছে। Xiaomi 50 অ্যাক্টিভ মি ফ্যান্স বাছবে আর তাদের অ্যান্ড্রয়েড পাই ফার্মওয়্যারের আর্লি অ্যাক্সেস দেবে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই ইউজার্সদের 20 জুলাই 11:59:59 IST তে বাছা হবে। আর এর সঙ্গে ফ্যান দের নাম মি কমিউনিটি ব্লগে দেওয়া হবে।

এই প্রোগ্রামে অংশ নিতে হলে ইউজারদের কাছে Xiaomi Mi TV 4A 32ইঞ্চি বা 43 ইঞ্চি ভেরিয়েন্ট থাকতে হবে। আর এর সঙ্গে ইউজাররা এই লিঙ্কে ক্লিক করতে পারবেন। কোম্পানি তাদের অফিসিয়াল ফোরামে গিয়ে অ্যান্ড্রয়েড পাই বিল্ড নির্ভর বিল্ড ইন ROMs আছে যা স্মার্ট টিভির জন্য লেটেস্ট বিল্ড নাম্বার। কোম্পানি বলছে যে এটি দেশের প্রথম টিভি ব্র্যান্ড যা Mi Tvs য়ের জন্য অ্যান্ড্রয়েড 9 পাই য়ের আপডেট রোলআউট করছে। আর বাকি ব্র্যান্ড অ্যান্ড্রয়েড 8 ওরিও নির্ভর টিভি আনছে আর সাওমি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের টেস্টিং আগে শুরু করেছে।

সাওমি সেই সমস্যার কথাও বলেছে যা ইউজার্সরা টেস্টিংয়ের সময়ে পেতে পারে। সাওমি বলেছে যে ROM স্পেশালি অ্যান্ড্রয়েড 6 ইমেজ, এতে বেশ কিছু স্টেজ আছে। আর যদি প্রসেসের সময়ে লাইট চলে যায় তবে টিভি সফট ব্রিক হতে পারে।

আর এই সময়ে আপনাদের সার্ভিস ইঞ্জিনিয়ারের দরকার হবে, আর ফ্ল্যাশ ইউসিং ল্যাপটপ+ USB male-male cables ও দরকার হবে। সাওমি এর সঙ্গে এও বলেছে যে গুগল AI পাওয়ার্ড ভারচুয়াল অ্যাসিস্টেন্স গুগগল অ্যাসিস্টেন্স এই মি টিভির সঙ্গে কাজ করবে না আর এই টিভি ব্লুটুথ লো এনার্জি (BLE) সাপোর্ট করে না।

Digit.in
Logo
Digit.in
Logo