ফ্লিপকার্টের টিভি ডিল হাজির

ফ্লিপকার্টের টিভি ডিল হাজির
HIGHLIGHTS

ফ্লিপকার্টে এই টেলিভিশান গুলি পাওয়া যাচ্ছে

এগুলিতে আপনারা EMI অপশানেও কিনতে পারবেন

আপনারা যদি একটি টেলিভিশান কিনতে চান তবে আজকে আপনারা এখানে দারুন সব টেলিভিশান নিজের করতে পারবেন। আপনাদের জানিয়ে রাখি যে এই টেলিভিশানের ডিল আপনারা ফ্লিপকার্টে পাবেন আর এখানে এই টেলিভিশান গুলি বিভিন্ন অফারের সঙ্গে EMI তেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Mi LED Smart TV 4A PRO 

আপনারা আজকে এই টেলিভিশানটি এখানে মাত্র 12,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 14,999 টাকা বলা হয়েছে। আর এটি একটি 32 ইঞ্চির টেলিভিশান। এখান থেকে কিনুন।

Vu Ultra Smart 

এই HD রেডি টেলিভিশানটি আপনারা এখানে মাত্র 10,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 19,000 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা এখানে EMI তেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

iFFALCON by TCL

এই TCL য়ের টেলিভিশানটি আপনারা এখানে মাত্র 11,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 18,999 টাকা বলা হয়েছে। এটি অ্যান্ড্রয়েডে চলে। আর এটি আপনারা নেটফ্লিক্সও দেখতে পারবেন। এখান থেকে কিনুন।

MarQ by Flipkart Dolby

এই টেলিভিশানটি আপনারা এখানে মাত্র 10,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 18,499 টাকা বলা হয়েছে। আর এটি একটি HD রেডি টেলিভিশান। এখান থেকে কিনুন।

Thomson B9 Pro

আপনারা এই থমসনের টেলিভিশানটি এখানে মাত্র 10,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 16,999 টাকা বলা হয়েছে। আর আপনারা এই টেলিভিশানটিতে 20 W সাউন্ড পাবেন। এখান থেকে কিনুন।

Samsung 7-in-1

এই স্যামসাং টেলিভিশানটি আপনারা এখানে মাত্র 17,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 22,500 টাকা বলা হয়েছে। আর এটি একটি HD রেডি টেলিভিশান। আপনারা এতে টিজান অপারেটিং সিস্টেম পাবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo