Digit Zero 1 Awards 2018: সেরা 4K HDR TV র নমিনেশান

Digit Zero 1 Awards 2018: সেরা 4K HDR TV র নমিনেশান
HIGHLIGHTS

কঞ্জিউমার ইলেক্ট্রনিক্সের ক্যাটাগরিতে জিরো 1 সেরা পার্ফর্মেন্সের বিচার করে, আসুন দেখা যাক 2018 সালের সেরা ফ্ল্যাগশিপ টিভির নমিনেশান

বিগত দীর্ঘ সময় ধরে ডিজিটের জিরো 1 অ্যাওয়ার্ড কনজিউমার ইলেক্ট্রনিক্স ক্যাটাগরিতে একটি পরিচিত নাম ।আর আপনাদের ভাল বিষয়ে জানানোর জন্য ডিজিট এই বছরের সেরা পার্ফর্মিং গ্যাজেট অফ দ্যা ইয়ারের জন্য জিরো 1 অ্যাওয়ার্ড দেয়।

বছর শেষ হতে চলেছে আর এবার আমরা আপনাদের জন্য এই বছরের সেরা টেলিভিশানের নমিনেশান নিয়ে এসেছি। আসুন তবে এবারের সেরা 4K টেলিভিশানের নমিনেশান গুলি দেখে নেওয়া যাক।

Sony A9F

Sony মাস্টার সিরিজের অংশ A9F আর এটি ইম্প্রেশিভ সাউন্ড যুক্ত। এতে OLED TV আউট অফ দ্যা বক্স অ্যান্ড্রয়েড 8 TV। আর এর স্পিকারে উন্নতি করা হয়েছে। এই টিভিতে HDR 10 আর ডল্বি ভিশান সাপোর্টের সঙ্গে 4K রেজিলিউশান যুক্ত। আর এটি আউট অফ দ্যা বক্স রিমোট কন্ট্রোল আর সহজ UI যুক্ত। এতে সেকেন্ড জেনারেশানের অডিও দেওয়া হয়েছে।

Sony A8F

Sony র দ্বিতীয় টিভি A8F আমাদের এই সেরা টিভির নমিনেশানের তালিকায় জায়গা করে নিয়েছে। এটি A1 নচ যুক্ত। এটি একটি OLED ডিসপ্লে সারফেস যুক্ত আর এর ডিজাইন নতুন। আর এটির নতুন লুক ভাল।

LG C8 OLED

LG র C8 OLED টিভি একটি 4K টিভি আর এটি HDR 10 আর ডল্বি সাউন্ড যুক্ত। আর এই টিভিটি LG র WebOS আর AI ক্ষমতা যুক্ত। আর এটি একটি স্লিক ডিজাইনে 4 HDMI 2.0 পোর্ট যুক্ত।

Panasonic FX 800D

Panasonic FX800D টিভিতে IPS প্যানেল দেওয়া হয়েছে আর এর জন্য এর ভিউইং অ্যাঙ্গেল ভাল। আর এই টিভিটি স্লিম ডিজানের আর এটি একটি 4K HDR সাপোরর্টের টিভি।। আর সব মিলিয়ে এটি একটি ভাল টিভি।

TCL 65-inch QLED TV

QLED এমন একটি প্রজুক্তি যা স্যামসংয়ের টিভিতে পাওয়া যায়। আর এই টিভিটি অ্যান্ড্রয়েড 4K, HDR সাপোর্ট করে। আর এই টিভিটি 65 ইঞ্চির প্যানেল যুক্ত। আর এই টিভিটির একটি 55 ইঞ্চির ভেরিয়েন্ট আছে আর আমরা সেই মডেলটিও টেস্ট করে দেখেছি।

iFFALCON 75H2A

আপনাদের জন্য সাইজ ম্যাটার করে তবে আমরা আপনাদের জন্য iFFALCON 75H2A নিয়ে এসেছে। এই ডিভাইসটি অ্যান্ড্রয়েডে চলে আর এই টিভিটির 75 ইঞ্চির 4K ভেরিয়েন্টটি আমরা টেস্ট করে দেখেছি।

 

Digit.in
Logo
Digit.in
Logo