Digit Zero 1 Awards 2018: বেস্ট 4K HDR ফ্ল্যাগশিপ TV

Digit Zero 1 Awards 2018: বেস্ট 4K HDR ফ্ল্যাগশিপ TV
HIGHLIGHTS

ভারতে এমনিতে ফ্ল্যাগ শিপ TV অনেক দামি তবে Digit Zero 1 Awards পার্ফর্মেন্সের ভিত্তিতে সেরা টিভি আমরা বেছে নিয়েছি, আর যখন সেরা ফ্ল্যাগশিপ টিভির বিষয়ে বলা হচ্ছে তখন টিভিতে শুধু ডিসপ্লে না অনেক ফিচার্স দেখা হয়েছে আর কম্পিটিশানে যা এদের স্পেশাল করেছে

4K TV প্রিমিয়ার সেকশানে অনেক অ্যাডভান্স হয়ে গেছে। সিন নির্ভর HDR য়ের সঙ্গে অব্জেক্ট বেসড রিডিং আরও ভাল করা হয়েছে। OLED ভারতে ফ্ল্যাগশিপ মার্কেটে 4K TV র জন্য Sony, Panasonic তাদের অফার্সের সঙ্গে অনেক করেছে। AI এনেবেলড TV অনেক শক্তিশালী হয়েছে যা নিজের ক্ষেত্রে হোম অ্যাপলায়েন্স কন্ট্রোল করার সঙ্গে সঙ্গে ভয়েস রেকগজেশান ফ্লুইড UIS ও আছে। আর কিছু টিভিতে অ্যালেক্সা বা গুগল হোম কানেক্টিভিটি আছে। আর আমরা 4K TV মেকার্সের সঙ্গে অনেক কিছু পেয়েছি।

2018 Zero 1 Award Winner Sony A9F

Sony A9F OLED 2018 সালে তাদের পুরনো লুকে আর ডিজাইনের সঙ্গে এসেছে যা A1 য়ে দেখা গেছিল, তবে অবশ্যই কিছু পরিবর্তনের সঙ্গে। আর এই টিভিতে আপনারা পিকচার ফ্রেম টেবেলটলটপ ডিজাইন পাবেন। সোনির নতুন X1 আল্টিমেট প্রসেসার এর মধ্যে দেওয়া হয়েছে আর এটি যথেষ্ট প্রভাবশালি। আর এর সঙ্গে এই টিভিতে আপনারা নেটফ্লিক্স মোড পাবেন আর এর সঙ্গে আপনারা ব্রাইটনেশ, কালার টেম্পারেচার আর কন্ট্রাস্ট কন্টেন্ট দেখতে পারবেন। আর Sony Acoustic surface য়ে উন্নতি করা হয়েছে, আর এই টিভিতে আপনারা 3 অ্যাকুরেটস আর 2টি সাউন্ডবার পাবেন যা আপনাদের ভাল সাউন্ড কোয়ালিটি দেবে। আর এর মাধ্যমে হোম থিয়েটার আর সেন্তার চ্যানেলে কন্ট্রোল করা যাবে। আর এই টিভির নতুন UI অনেক স্মুথ আর সহজ। আর এই ডিভাইসটি পিকচার পার্ফেক্ট ডিসপ্লের সঙ্গে পার্ফর্মেন্স আর সাউন্ডেও সেরা। আর এই কারনে এই টিভিটি সেরা পার্ফর্মিং টিভির 2018 সালের জিরো  1 অ্যাওয়ার্ড পেয়েছে।

Runner UP 

LG C8

কোম্পানির নতুন 9 ইন্টেলেজেন্ট প্রসেসার যুক্ত। আর আপনারা যদি এই টিভিটি কিনতে চান তবে তা খারাপ অপশান ন্য। A9F টয়িভিতে সাউন্ড পার্ফর্মেন্সে পিছিয়ে থাকলেও এটি কিনলে আপনাদের সাউন্ডবার বা হোম থিয়েটার কিনতে হবে।

Best Buy

LG C8

Zero 1 Awards য়ের ক্ষেত্রে এই টিভিতে টেস্টিংয়ের সময়ে 55 ইঞ্চির Sony A9F য়ের দাম 4,29,900 টাকায়র সেখানে এর দাম 2,24,990 টাকা। আর এই ভাবে এই দুটি টিভি দামের ক্ষেত্রে পার্থক্য এই টিভিকে সেরা বেস্ট বাই ক্যাটাগরিতে থেকেছে।

Digit.in
Logo
Digit.in
Logo