Detel মাত্র 3,999 টাকায় বিশ্বের সব থেকে কম ইকোনমির টিভি নিয়ে এল

Detel মাত্র 3,999 টাকায় বিশ্বের সব থেকে কম ইকোনমির টিভি নিয়ে এল
HIGHLIGHTS

2018 সালের ডিসেম্বরের মধ্যে সব বাড়িতে যাতে বিদ্যুৎ থাকে সরকার সেই চেষ্টা করছে আর এই কারনে এবার টেলিভিশানের বাজারে ভাল করে তৈরি হতে চলেছে

ভারতের বাজারে নিজদের জায়গা করার পড়ে এবার Detel বিশ্বের সব থেকে সস্তার টিভি মাত্র 3,999 টাকায় লঞ্চ করেছে। আর এটি একটি 19ইঞ্চির D1 টিভি, এটি কোম্পানির প্রথম LCD টিভি। আর এই নতুন টিভি ডিটেল মোবাইল অ্যাপ আর B2BAdda.com য়ে কেনা যাবে।

আর একটি মজার বিষয় এই যে ভারতের বাজারের 33% য়ের বেশি টিভি পর্যন্ত যায়নি। আর সরকার 2018 সালের ডিসেম্বর পর্যন্ত সব বাড়িতে ইলেক্ট্রিসিটি পৌঁছাতে চায়, আর এজন্য এবার টেলিভিশানের বাজার বৃদ্ধি হবে।

এই সময়ে ডিটেলের MD মি.ভাটিয়া বলেছেন যে, “ আমরা গ্রাহকদের প্রতিদিন নতুন নতুন বিষয়ে জানাচ্ছি। টিবির বেশি দামের জন্য সস্তার টিভি বাজারে তেমন নেই। Detel D1 টিভিও নিয়ে এসে আমরা আমদের মিশান #HarGharTV র মাধ্যমে তৈরি। আর আমরা সব সময়ে অন্য ব্র্যান্ডের জিনিসের থেকে আগে থাকার জন্য জিনিস বানাই না, বরং আমরা সেখানে আছি যেখানে কোন ব্র্যান্ড নেই। আর আমরা আমাদের D1 টিভির মাধ্যমে দেশের দূরবর্তী এলাকাতেও পৌঁছাতে চাউ আর সেখানকার মানুষদের জীবনে পরিবর্তন আনতে চাই”।

ভারতের সব থেকে সস্তার টিভি হওয়ার দাবি করা D1 LCD টিভিতে 48.3 সেন্টিমিটার বা 19 ইঞ্চির ডিসপ্লে আর 1366×768 পিক্সালের রেজিলিউশান যুক্ত। আর এই ডিভিয়াসের কন্ট্রাস্ট রেশিও 3,00,000:1। আর এই ভাবে ভিউজুয়াল সেন্সের কাছে এটি অনেক ক্ষণ প্রাভাবিত হয়। আর এই টিভিতে আপনারা একটি HDMI পোর্ট আর একটি USB পোর্ট পাবেন। আর আপনারা এতে একটি আকর্ষণীয় ডিসপ্লে পাবেন। আর এতে প্রায় 12W য়ের স্পিকার আর অডিও আউটপুট আছে।

কোম্পানি 40 কোটির ভারতীয়দের যুক্ত করার জন্য #coonection40croeindians অনুসারে এটি সারা বিশ্বের সব থেকে সস্তার ফিচার ফোন হিসাবে আনতে পারে।

Press Release
Digit.in
Logo
Digit.in
Logo