ভারতে COOCAA তাদের 55 ইঞ্চির 4K অ্যান্ড্রয়েড টিভি মাত্র 31,499 টাকায় লঞ্চ করা হয়েছে

Updated on 19-Nov-2019
HIGHLIGHTS

Coocaa টিভি অ্যান্টি ব্লু লাইট প্রযুক্তির সঙ্গে এসেছে আর কোম্পানি বলেছে যে ব্লু লাইট ব্লক করার জন্য সাধারনত একটি টিভি স্ক্রিনে এসেছে

দর্শকদের চোখের ক্ষতি যাতে না হয় আর চোখে ক্লান্তিও কম হবে

গ্লোবাল টেলিভিশান ব্র্যান্ড Coocaa ফ্লিপকার্টের মাধ্যমে ভারতে এসেছে। Coocaa ভারতের গ্রাহকদের জন্য চারটি স্মার্টটিভি লঞ্চ করেছে আর এর দাম শুরু হচ্ছে মাত্র 8,999 টাকায়। আর চারটি স্মার্ট টিভিতে দুটি অ্যান্ড্রয়েড টিভি আছে আর বাকি দুটি স্মার্ট টিভি লুনিক্স প্ল্যাটফর্মে এসেছে। Coocaa ভারতে এসেছে আর তারা তাদের ব্র্যান্ডের সাফল্য আশা করছে।

ভারতের বাজারে Coocaa মাত্র 31,499 টাকায় 55 ইঞ্চির 4K অ্যান্ড্রয়েড স্মার্টটিভি লঞ্চ করেছে। আর টেলিভিশান ব্র্যান্ড বলেছে যে এই টিভি বেজেল লেস স্ক্রিন, ডলবি ভিশান, ডল্বি অডিও, ডুয়াল AI ভয়টেস ফাংশান কোয়াড প্রসেসার, অ্যান্টি ব্লু লাইট প্রযুক্তি আর দেশের মধ্যের ভিডিও কল সাপোর্ট করবে। আর এর সঙ্গে চারটি Coocaa টিভি প্রথমে ফ্লিপকার্টে কেনা যাবে।

আমরা আপনাদের এর মধ্যে বলেছি যে Coocaa দুটি অ্যান্ড্রয়েড টিভি এনেছে যার মডেল নাম্বার 50S3G আর 55S3G । আর এই মডেল নাম্বার থেকে বোঝা যাচ্ছে যে একটি টিভি 55 ইঞ্চির আর একটি 50 ইঞ্চির। আর স্ক্রিন হিসাবে দামের পার্থক্য ছাড়া এই টিভিতে আর কোন পার্থক্য নেই।

Coocaa র টিভি অ্যান্টি ব্লু লাইট প্রযুক্তির সঙ্গে এসেছে আর যা কোম্পানি অনুসারে ব্লু লাইটের রে ব্লক করে আর যা সধারন স্ক্রিনের টিভিতে দেখা যায় আর দর্শকদের চোখের ক্ষতি হওয়া থেকে বাঁচায়।

আমরা যদি এই টিভির দাম দেখি তবে আপনাদের বলে রাখি যে Coocaa র 55 ইঞ্চির টীভির দাম 31,499 টাকা আর এই কোম্পানির 50 ইঞ্চির টিভির দাম 28,499 টাকা। আর এর সঙ্গে এই টিভি বাজারে পাওয়া যাচ্ছে।

Connect On :