Smart TV Deal: মাত্র 6000 টাকায় দুর্দান্ত স্মার্ট টিভি! বড় HD স্ক্রিন এবং ওটিটি সাপোর্ট রয়েছে এতে

Smart TV Deal: মাত্র 6000 টাকায় দুর্দান্ত স্মার্ট টিভি! বড় HD স্ক্রিন এবং ওটিটি সাপোর্ট রয়েছে এতে
HIGHLIGHTS

বড় স্ক্রিন সহ স্মার্ট টিভি বাড়ি আনতে চাইছেন, কিন্তু বাজেট কম? তবে Thomson স্মার্ট টিভি দুর্দান্ত ডিসকাউন্টে বিক্রি হচ্ছে

গ্রাহকরা Thomson Alpha স্মার্ট টিভি 6000 টাকার কাছাকাছি কিনতে পারবেন

অনলাইন শপিং সাইট Flipkart থেকে দুর্দান্ত অফারে থমসন স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে

Smart TV Deal: বড় স্ক্রিন সহ স্মার্ট টিভি বাড়ি আনতে চাইছেন, কিন্তু বাজেট কম? তবে Thomson স্মার্ট টিভি দুর্দান্ত ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। গ্রাহকরা Thomson Alpha স্মার্ট টিভি 6000 টাকার কাছাকাছি কিনতে পারবেন। এই দামে ভাল স্মার্টফোনও কেনা মুশকিল তবে আপনি অফারের সাথে বড় স্ক্রিন সহ দুর্দান্ত ফিচার সহ এই টিভিটি কিনতে পারেন।

Thomson Alpha Smart TV তে কী রয়েছে বিশেষ

আসলে অনলাইন শপিং সাইট Flipkart থেকে দুর্দান্ত অফারে থমসন স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে। 24-ইঞ্চি সহ আসা এই স্মার্ট টিভিতে একাধিক OTT অ্যাপস সাপোর্ট এবং WiFi কানেক্টিভিটি অফার করে। এছাড়া এতে দুর্দান্ত অডিও কোয়ালিটির জন্য 20W ক্ষমতা সহ ডুয়াল স্পিকার দেওয়া।

আরও পড়ুন: 10000 টাকার কমে কিনুন 50MP ক্যামেরা সহ Redmi 5G ফোন, অফার হাতছাড়া করবেন না!

Thomson Alpha Smart TV

থমসন আলফা স্মার্ট টিভির দাম কত এবং অফার কী

থমসন আলফা স্মার্ট টিভির আসল দাম 9999 টাকা দেওয়া হয়েছে। তবে ফ্লিপকার্ট সাইটে এতে 36 শতাংশ ছাড়ের পর 6399 টাকায় লিস্ট করা হয়েছে। শুধু তাই নয়, ব্যাঙ্ক কার্ডের সাথে অতিরিক্ত ছাড় এবং ক্যাশব্যাকও পাওয়া যাবে। ব্যাঙ্ক কার্ড অফারের সাথে এই স্মার্ট টিভিটি প্রায় 6000 টাকার দামে কেনা যেতে পারে।

এর সাথে এক্সচেঞ্জ অফারও। আপনি চাইলে পুরানো ডিভাইস এক্সচেঞ্জ করে অতিরিক্ত ছাড়ে সুবিধা নিতে পারেন। পুরানো ডিভাইসের অবস্থার উপর নির্ভর করবে এক্সচেঞ্জ বোনাস।

স্পেসিফিকেশন এবং ফিচার কী রয়েছে থমসন স্মার্ট টিভিতে

স্মার্ট টিভতে HD Ready হাই রেজোলিউশন সহ 24-ইঞ্চি ডিসপ্লে দেওয়া। এটি 300 নিটস পিক ব্রাইটনেস সহ আসে। থমসন স্মার্ট টিভিতে কোম্পানি ইন-বিল্ট ওয়াই-ফাই সহ দুটি HDMI পোর্ট এবং দুটি USB পোর্ট পাওয়া যাবে।

আপনি আপনার পছন্দের ওটিটি অ্যাপও এই স্মার্ট টিভিতে দেখতে পারবেন।

আরও পড়ুন: 1 অগাস্ট আসছে POCO এর সবচেয়ে সস্তা 108MP ক্যামেরা স্মার্টফোন, গ্লাস ডিজাইন সহ আর কী থাকবে জানুন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo