40,000 টিভি মিলছে মাত্র 30,000 টাকায়! কোথায়? Flipkart Big Saving Sale-এ

40,000 টিভি মিলছে মাত্র 30,000 টাকায়! কোথায়? Flipkart Big Saving Sale-এ
HIGHLIGHTS

Flipkart-এ চলছে Big Saving Days Sale

এই সেলে স্মার্টফোন থেকে স্মার্ট টিভির উপর মিলছে দুর্দান্ত ছাড়

এখানে 40,000 টাকার টিভি মিলছে মাত্র 30,000 টাকায়

আপনি কি নতুন বছর শুরুর আগেই টিভি কেনার কথা ভাবছেন? যদি হ্যাঁ হয় উত্তর বলি এটাই কিন্তু সেরা সময়। এরপর এই বছরের আর কে কটাদিন বাকি তাতে কিন্তু আর সেই সুযোগ পাবেন না। Flipkart এখন তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে Flipkart Big Saving Days Sale। আর এই সেলেই মিলছে স্মার্ট টিভির উপর দুর্দান্ত ছাড়। 40,000 টাকার টিভি পাওয়া যাচ্ছে মাত্র 30,000!

Mi Ultra HD Android Smart LED TV

এখানে গ্রাহকরা পেয়ে যাবেন Amlogic Cortex A53 প্রসেসর। এখানে টিভিতে 3840X2160 রেজোলিউশন এবং 60 HZ রিফ্রেশ রেট মিলবে ডিসপ্লেতে। এছাড়া আছে 2 GB RAM এবং 8 GB ইন্টারনাল স্টোরেজ। এটি একটি 50 ইঞ্চির টিভি। 3টি HDMI পোর্ট, 2টি USB পোর্ট, WIFI সাপোর্ট তো থাকছেই কানেকটিভিটির জন্য, সঙ্গে আছে Dolby Audio এবং DTS HD সাউন্ড কনফিগারেশন। 20W সাউন্ড আউটপুট মিলবে এই টিভি থেকে। গ্রাহকরা সেল থেকে এই টিভি মাত্র 34,999 টাকায় কিনতে পারবেন।

Philips HD LED স্মার্ট টিভি

এই টিভিতেও গ্রাহকরা Dolby Atmos, Dolby Audio এর সুবিধা পেয়ে যাবেন। সঙ্গে থাকবে Dolby Vision এর সুবিধাও। এই টিভির ডিসপ্লেতে মিলবে 60 Hz রিফ্রেশ রেট সহ 4K রেজোলিউশন এবং HDR 10+ স্ক্রিন। গ্রাহকরা এই টিভি দেওয়ালে লাগাতে পারবেন। ওখানে সফটওয়্যার হিসেবে থাকছে Linux অপারেটিং সিস্টেম এবং প্রসেসর হিসেবে আছে কোয়াড কোর গ্রাফিক্স। কানেকটিভিটির জন্য এই টিভিতে আছে 3টি HDMI পোর্ট, এবং একটি USB পোর্ট। এখানে গ্রাহকরা বিভিন্ন OTT প্ল্যাটফর্ম পেয়ে যাবেন যার মধ্যে আছে ইউটিউব, Netflix, Amazon Prime Video, ইত্যাদি। এটিও একটি 50 ইঞ্চির টিভি। আর এই টিভিটি এখন ফ্লিপকার্ট এ পেয়ে যাবেন মাত্র 36,999 টাকায়! অথচ এই টিভির আসল দাম হল 69,990 টাকা। অর্থাৎ 30,000 টাকার বেশি ছাড় মিলবে!

Best smart tvs at flipkart big saving days sale

Toshiba HD Smart LED TV

এই টিভিতেও আছে Dolby Vision, Doly Audio এর সুবিধা। ডিসপ্লেতে মিলবে 4K রেজোলিউশন এবং 60 Hz রিফ্রেশ রেট। এখানে গ্রাহকরা পেয়ে যাবেন Mali470MP প্রসেসর। আর সফটওয়্যার হিসেবে রয়েছে Linux অপারেটিং সিস্টেম। কানেকটিভিটির জন্য এখানে আছে USB পোর্ট, HDMI পোর্ট। সঙ্গে মিলবে একাধিক OTT প্ল্যাটফর্ম যার মধ্যে আছে Amazon Prime Video, Netflix, ইত্যাদি। এই 50ইঞ্চির টিভিটি গ্রাহকরা এই সেল থেকে মাত্র 33,990 টাকায় কিনতে পারবেন যেখানে এই টিভির আসল দাম হল 54,990টাকা।

Kodak HD Smart LED TV

এই টিভিতে গ্রাহকরা পেয়ে যাবেন Dolby digital Plus সাপোর্ট, সঙ্গে থাকবে DTS সারাউন্ড সাউন্ড। বেজেললেস ডিজাইন আছে এই টিভিতে। ওয়াল মাউন্ট এবং টেবিল মাউন্ট দুই ধরনের সুবিধাই মিলবে এখানে। গ্রাহকরা এখানেও পেয়ে যাবেন Netflix, Amazon Prime Video, ইত্যাদির সুবিধা। এই 50ইঞ্চির টিভির দাম হচ্ছে 42,999টাকা। কিন্তু গ্রাহকরা এখন সেল থেকে এটি মাত্র 24,999 টাকায় কিনতে পারবেন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo