অ্যামাজনে 15 হাজার টাকার মধ্যে কিনতে পারবেন বড় টিভি

অ্যামাজনে 15 হাজার টাকার মধ্যে কিনতে পারবেন বড় টিভি
HIGHLIGHTS

এই টিভি গুলি 15 হাজার টাকার মধ্যে কেনা যাচ্ছে

এই টেলিভিশান গুলি সবই 40 ইঞ্চির

আপনারা হয়ত একটি বড় টেলিভিশান নিজের লিভিং রুমের জন্য কিনতে চাইছেন। আর এই সময়ে এখানে মানে এই অ্যামাজনের টেলিভিশানের তালিকায় আপনারা পাবেন কিছু 40 ইঞ্চির টেলিভিশান। ভাবছেন তাতে আর নতুন কি? দামও হবে আকাশ ছোঁয়া? নাহ তবে আপনাদের আস্বস্ত করতে পারি যে এই টেলিভিশান গুলিতে আপনারা পাবেন তার দাম 15 হাজার টাকার মধ্যে। আর এখানে আমরা আজকে সেই টেলিভিশানের কথাই বলব। আর এর মধ্যে থেকে আপনারা নিজেদের পছন্দের টেলিভিশান সহজেই নিজের করতে পারবেন।

Blaupunkt 

আপনারা আজকে এই টেলিভিশানটি এখানে মাত্র 14,999 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে এই টেলিভিশানের আসল দাম এখানে 23,000 টাকা বলা হয়েছে। আর এটি একটি ফুল LED টেলিভিশান। এতে আপনারা 2টি HDMI পোর্ট পাবেন। এখান থেকে কিনুন।

Kodak

এই কোডাকের টেলিভিশানটি আপনারা আজকে এখানে মাত্র 13,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 28,990 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা 2টি HDMI পোর্ট আর 2টি USB পোর্টের সঙ্গে পাবেন। এখান থেকে কিনুন।

DETEL 

এই ডেটেলের টেলিভিশানটি আপনারা আজকে এখানে মাত্র 14,998 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 39,999 টাকা বলা হয়েছে। আর এটিতে আপনারা 1টি AV পোর্টের জায়গা পাবেন আর এর সাউন্ড 20W য়ের। এখান থেকে কিনুন।

eAirtec 

আপনাআ এই টেলিভিশানটি এখানে মাত্র 12,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 19,999 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা EMI তেও কিনতে পারবেন। এই টেলিভিশানটি ওয়াইফাই এনেবেল। আর এই টেলিভিশানে আপনারা 2টি UBS পোর্ট পাবেন। এখান থেকে কিনুন।

ADSUN

আপনারা আজকে এই টেলিভিশানটি এখানে মাত্র 13,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 22,999 টাকা বলা হয়েছে। আর এই টেলিভিশানে আপনারা 2টি HDMI পোর্ট পাবেন আর এর সঙ্গে আপনারা এতে USB ড্রাইভও পাবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।  

Digit.in
Logo
Digit.in
Logo