Amazon Prime Day sale: অবিশ্বাস্য দামে অ্যামাজন ডিল, 65 শতাংশ ছাড়ে 43, 55 ইঞ্চি টিভি কেনার সুযোগ

Amazon Prime Day sale: অবিশ্বাস্য দামে অ্যামাজন ডিল, 65 শতাংশ ছাড়ে 43, 55 ইঞ্চি টিভি কেনার সুযোগ
HIGHLIGHTS

Amazon Prime Day sale 2024 আজ 20 জুলাই রাত 12টায় শুরু হয়ে গেছে

সেল চলাকালীন Samsung TV সহ LG TV মতো সেরা ব্র্যান্ডের সেরা টিভিতে ডিল (Prime TV Deals) অফার করা হচ্ছে

অ্যামাজন প্রাইম ডে সেলে 65% পর্যন্ত ছাড়ে টেলিভিশন কেনার সুযোগ রয়েছে

Amazon Prime Day sale 2024 আজ 20 জুলাই রাত 12টায় শুরু হয়ে গেছে। সেল চলাকালীন Samsung TV সহ LG TV মতো সেরা ব্র্যান্ডের সেরা টিভিতে ডিল (Prime TV Deals) অফার করা হচ্ছে। আপনি যদি আপনার বাড়ি আপগ্রেড করতে চান তবে এটাই সুযোগ। অ্যামাজন প্রাইম ডে সেলে 65% পর্যন্ত ছাড়ে টেলিভিশন কেনার সুযোগ রয়েছে।

প্রাইম ডে টিভি ডিলের সাথে, আপনি দুর্দান্ত ছাড়ের সাথে সবচেয়ে বড় টিভি ব্র্যান্ডের লেটেস্ট মডেলগুলি কেনা যাবে। আসুন জেনে নেওয়া যাক কোন স্মার্ট টিভিতে কত টাকা সস্তায় কেনা যাবে।

আরও পড়ুন: Amazon Prime Day Sale: iQOO, Realme সহ Poco বাজেট ফোনে ধুমধুমার অফার

Mi 43 inches X Series 4K Ultra HD Smart Google TV L43M8-A2IN (Black)

ডিল প্রাইসে এই শাওমি টিভি 23,999 টাকায় বিক্রি হচ্ছে। এই টিভির আসল দাম 42,999 টাকা। যার মানে এতে 44 শতাংশ ছাড় অফার করা হচ্ছে। শুধু তাই নয় এতে 1000 টাকার কুপন দেওয়া হচ্ছে। যার পরে এটি আরও সস্তায় 22,999 টাকায় কেনা যাবে।

Xiaomi 43 inches X Series 4K Ultra HD Smart Google TV on Amazon Prime Day sale
Xiaomi 43 inches X Series 4K Ultra HD Smart Google TV

ফিচারের কথা বললে, শাওমি কোম্পানির এমআই 43 ইঞ্চি এক্স সিরিজ 4K আল্ট্রা এইচডি স্মার্ট গুগল টিভি দুর্দান্ত 4K রেজোলিউশন এবং ভাইব্রেন্ট কালার ডিটেল অফার করে। এটি গুগল টিভি ইনবিল্ট করা রয়েছে এতে, যার সাথে আপনার প্রিয় শো এবং এন্টারমেন্ট স্ট্রিমিং অফার করে। এছাড়া শাওমি টিভিতে ডলবি ভিসন এবং অ্যাটমস সাপোর্ট দেওয়া।

কিনতে এখানে ক্লিক করুন

Sony Bravia 55 inches 4K Ultra HD Smart LED Google TV

আপনি যদি সোনি টিভির 55-ইঞ্চি স্মার্ট টিভি কিনতে চান, তবে এটাই সুযোগ। প্রাইম ডে সেলে সোনি টিভি 45 শতাংশ ছাড় সহ 54,990 টাকায় বিক্রি হচ্ছে। এই টিভির আসল দাম 99,900 টাকা। এর সাথে কোম্পানি অতিরিক্ত 1000 টাকার কুপন অফার করা হচ্ছে। যার পরে এটি মাত্র 53,990 টাকায় কেনা যাবে। সোনি টিভিতে দুর্দান্ত ফিচার পাওয়া যাবে।

কিনতে এখানে ক্লিক করুন

Samsung 43 inches D Series Smart LED TV

স্যামসাং ডি সিরিজ ক্রিস্টাল 4K ভিভিড প্রো আল্ট্রা এইচডি স্মার্ট এলইডি টিভির 43ইঞ্চি স্ক্রিন সহ আসে। অ্যামাজন প্রাইম ডে সেলে এই টিভিতে 38 শতাংশ ছাড়ে বিক্রি হচ্ছে। ছাড়ের সাথে এটি 30,990 টাকায় কেনা যাবে। স্যামসাং টিভিতে ভিভিদ 4K রেজোলিউশন, ডাইনামিক ক্রিস্টাল কালার এবং স্লিক ডিজাইন অফার করা হয়ে। এছাড়া টিভিতে জনপ্রিয় স্ট্রিমিং অ্যাপে অ্যাক্সেস এবং ভয়েস কন্ট্রোল সহ স্মার্ট ফিচার অফার করে।

কিনতে এখানে ক্লিক করুন

LG 55 inches 4K Ultra HD Smart LED TV

এলজি 55 ইঞ্চি 4K আল্ট্রা এইচডি স্মার্ট এলইডি টিভি অ্যামাজন প্রাইম ডে সেলের একটি স্ট্যান্ডআউট। দুর্দান্ত স্ট্রিমিংয়ের জন্য webOS-এর মতো স্মার্ট ফিচার 4K রেজোলিউশন, ইমার্সিভ অডিও এবং স্মার্ট ফিচার অফার করা হয়। প্রাইম ডে সেলে এই টিভিটি 41,990 টাকায় বিক্রি হচ্ছে। যার মানে এতে 42 শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। এছাড়া অ্যামাজন এলজির টিভিতে 1000 টাকার কুপন অফার রয়েছে।

কিনতে এখানে ক্লিক করুন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo