Amazon Prime Day Sale 2022: সস্তা দামে দুর্দান্ত TV কেনার সুযোগ, চটপট দেখে নিন লিস্ট

Updated on 23-Jul-2022
HIGHLIGHTS

আপনার কাছে Prime Day Sale 2022-এর সেরা ডিলগুলি পাওয়ার সুযোগ রয়েছে

Prime Sale-এ TVs সেরা অফার এবং ডিসকাউন্টের সম্পূর্ণ বিবরণ এখানে দেখুন

আপনি কি একটি টিভি (TV) কেনার পরিকল্পনা করছেন এবং সেরা এবং সস্তা ডিলের জন্য অপেক্ষা করছেন

আপনি কি একটি টিভি (TV) কেনার পরিকল্পনা করছেন এবং সেরা এবং সস্তা ডিলের জন্য অপেক্ষা করছেন তাহলে আপনার কাছে Prime Day Sale 2022-এর সেরা ডিলগুলি পাওয়ার সুযোগ রয়েছে৷ আপনি যদি বিনামূল্যে Prime Membership চান তবে এখানে ক্লিক করুন! Prime Sale-এ TVs সেরা অফার এবং ডিসকাউন্টের সম্পূর্ণ বিবরণ এখানে দেখুন!

Redmi 80 cm (32 inches) Android 11 Series HD Ready Smart LED TV

আপনি যদি এই টিভিটি কিনতে চান তবে আপনি এটি খুব সস্তায় কিনতে পারেন। আপনি এই টিভিটি আপনার বাড়িতে 12,999 টাকার কম দামে নিয়ে যেতে পারেন, প্রাইম ডে সেল ছাড়া, আপনি আর কখনও এমন ডিল পাবেন না। কিনতে এখানে ক্লিক করুন!

Samsung 108 cm (43 inches) Crystal 4K Neo Series Ultra HD Smart LED TV

Prime Day Sale এর সময় আপনি খুব কম দামে এই Samsung TV কিনতে পারবেন। আপনি এই টিভিটি 33,990 টাকার কম দামে কিনতে পারবেন। কেনার জন্য ক্লিক করুন!

OnePlus 125.7 cm (50 inches) U Series 4K LED Smart Android TV

প্রাইম সেল চলাকালীন 40000 টাকার মধ্যে আপনি এই OnePlus টিভিটি আপনার বাড়িতে নিয়ে যেতে পারেন। যাইহোক, এখানে আমরা আপনাকে কিছু ব্যাঙ্ক অফার ছাড়াও অন্যান্য ডিসকাউন্ট সম্পর্কে বলতে যাচ্ছি। কিনতে এখানে ক্লিক করুন!

Mi 80 cm (32 inches) Horizon Edition HD Ready Android Smart LED TV

আপনি শুধুমাত্র প্রাইম ডে সেলে 15,399 টাকা দামে Mi-এর এই বড় টিভিটি আপনার বাড়িতে নিয়ে যাওয়ার সুযোগ পাচ্ছেন। এর পরে আপনি এই টিভিটি দামে পেতে চলেছেন। কিনতে এখানে ক্লিক করুন!

Redmi 108 cm (43 inches) 4K Ultra HD Android Smart LED TV

এই তালিকায় এটি Redmi-এর দ্বিতীয় টিভি, আপনি প্রাইম ডে সেলের সময় খুব কম দামে এটি কিনতে পারবেন। আপনি 25,999 টাকার কম দামে এই টিভিটি আপনার বাড়িতে নিয়ে যেতে পারবেন। কিনতে এখানে ক্লিক করুন!

OnePlus 108 cm (43 inches) Y Series Full HD Smart Android LED TV

আপনি যদি এই OnePlus TV আপনার বাড়িতে নিয়ে যাওয়ার কথা ভাবছেন, তাহলে আপনি কম দামে এটি বাড়িতে নিয়ে যাওয়ার সুযোগ পাচ্ছেন। প্রাইম ডে সেল চলাকালীন আপনি এই টিভিটি 24,999 টাকায় কিনতে পারবেন। কিনতে এখানে ক্লিক করুন!

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :