Amazon য়ের গ্রেট ইন্ডিয়ান সেলে গ্রেট অফার টেলিভিশানে!

Amazon য়ের গ্রেট ইন্ডিয়ান সেলে গ্রেট অফার টেলিভিশানে!
HIGHLIGHTS

আজকের এই সেলে আপনারা LG,BPL, Samsung সহ একাধিক ব্র্যান্ডের টেলিভিশান নিজের করতে পারবেন

আমরা সবাই জানি যে অ্যামাজনে যে গ্রেট ইন্ডিয়ান সেল চলছিল সেই সেলের আজকে শেষ দিন। আর এই শেষ দিনেও অ্যামাজন দারুন সব অফার নিয়ে এসেছে। আর এখন আমরা আপনাদের এই সেলের কিছু দারুন টেলিভিশানের অফারের কথা বলব। আজকের এই সেলে আপনারা LG,BPL, Samsung সহ একাধিক ব্র্যান্ডের টেলিভিশান নিজের করতে পারবেন। আসুন তবে আজকের এই সেরা অফার গুলি একবার দেখে নেওয়া যাক।

BPL 80 cm

আজকে এই BPL য়ের টেলিভিশানটি আপনারা এই সেলে মাত্র 9,490 টাকায় নিজের করতে পারবেন। আর এর আসল দাম সাইটে 19,990 টাকা বলা হয়েছে। আর এই টেলিভিশানটি একটি 32ইঞ্চির টেলিভিশান। এখান থেকে কিনুন।

Panasonic 80 cm

প্যানাসনিকের এই দারুন HD রেডি LED টেলিভিশানটি আজকের সেলে আপনারা মাত্র 15,490 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে আপনাদের এর আসল দামও বলে রাখি। এই টেলিভিশানটির আসল দাম সাইটে 25,900 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

LG 80 cm

আজকে এই LG র টেলিভিশানটি অ্যামাজনের এই সেলে আপনারা মাত্র 20,490 টাকায় নিজের করতে পারবেন। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এই টেলিভিশানটির আসল দাম এখানে 30,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Samsung 108 cm

আজকে স্যামসাংয়ের এই 5 সিরিজের ফুল HD টেলিভিশানটি এই সেলে আপনারা মাত্র 29,990 টাকায় কিনতে পারবেন । আর এটি আপনারা ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

TCL 99.1 cm

আজকে এই TCL য়ের full HD টেলিভিশানটি আপনারা এই সেলে মাত্র 15,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম বলা হয়েছে 25,990 টাকা। এখান থেকে কিনুন।

Sony 80 cm

আজকে এই সোনির টেলিভিশানটি আপনারা এই সেলে মাত্র 21,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 25,900 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo