এয়ারটেল ডিজিটাল টিভি লঞ্চ করলো বাংলায় সাবস্ক্রিপশন ভিডিও অন ডিমান্ড (SVOD)

এয়ারটেল ডিজিটাল টিভি  লঞ্চ করলো বাংলায় সাবস্ক্রিপশন  ভিডিও  অন  ডিমান্ড (SVOD)
HIGHLIGHTS

ভারতী এয়ারটেল ডিজিটাল টিভি আজ "বাংলা Hitz" লঞ্চ করার ঘোষণা করে, যা 'সাবস্ক্রিপশন ভিডিও অন ডিমান্ড’ (SVOD) বাংলা ভাষায় দেওয়া হবে.

ভারতের সর্ববৃহৎ টেলিযোগাযোগ প্রদানকারী কোম্পানি ভারতী এয়ারটেল ডিজিটাল টিভি আজ "বাংলা Hitz" লঞ্চ করার ঘোষণা করে, যা  'সাবস্ক্রিপশন  ভিডিও  অন  ডিমান্ড’ (SVOD) বাংলা ভাষায় দেওয়া হবে.

এই অ্যাড ফ্রি সেবার জন্য প্রতি মাসে মাত্র Rs39 টাকা দিতে হবে. যা আপনি এয়ারটেল ডিজিটাল টিভি তে চ্যানেলের সংখ্যা 702 তে পেতে পারেন। এই সার্ভিস  কে চালু করার জন্য এয়ারটেল ডিজিটাল টিভি গ্রাহকদের 9109121232 মিসকল অথবা 54325 নম্বরে ADD 702 লিখে এসএমএস করতে হবে.

আরও দেখুন : অপেক্ষার পালা শেষ: বাজারে প্রস্তুত হয়েছে গ্যালাক্সি S7 এজ এর পিঙ্ক গোল্ড রং ভেরিয়েন্ট

এয়ারটেল ডিটিএইচ গ্রাহকদের জন্য এই নতুন সেবা তে একচেটিয়া অনেক নতুন অপশন নিয়ে প্রস্তুত হয় কোম্পনি। এর মধ্যে অনেক রকমের অফার দেওয়া হচ্ছে। এছাড়া এর সঙ্গে এক দিনে ৭টি ভিন্ন-ভিন্ন বাংলা সিনেমা দেখানো হবে, প্রতি সপ্তাহে 15-20 অনন্য ধরণের সিনেমা দেখানো হবে. এছাড়া, প্রতি মাসে ৪টি নতুন প্রিমিয়ার  সিনেমা দেখানো হবে যা ধীরে- ধীরে বাড়ানো  হবে. এর সঙ্গে এই পরিষেবার সাথে পাওয়া যাবে  বিপুল সঙ্গীত ক্যাটালগ, যেখানে সঙ্গীত ক্যাটালগ থেকে নিজের পছন্দের সংগীত সোনার সুযোগ পাওয়া যাবে।

এয়ারটেল ডিজিটাল টিভির  চিফ মার্কেটিং অফিসার S.শ্রীরাম এই খবর টির ঘোষণা করেন।

আরও দেখুন : সাওমি’র নতুন স্মার্টফোন রেডমি নোট 4 দুটি নতুন রঙ্গে লঞ্চ

আরও দেখুন : আগামী বছর বাজারে আসতে চলেছে অ্যাপেলের OLED iPhone 8

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo