দুমাসের জন্য ফ্রি পেতে পারেন রিলায়েন্স জিওর এই প্ল্যানটিঃ কি করে পাবেন জানুন

দুমাসের জন্য ফ্রি পেতে পারেন রিলায়েন্স জিওর এই প্ল্যানটিঃ কি করে পাবেন জানুন
HIGHLIGHTS

ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যাবহার করে আপনারা দুমাসের জন্য রিলায়েন্স জিওর পোস্টপেড ফ্রিতে পেতে পারবেন কি করে এটি সম্ভব আসুন দেখে নেওয়া যাক

রিলায়েন্স জিও ICICI ব্যাঙ্কের সঙ্গে চুক্তি করেছে,আর এই জন্য কোম্পানি তার ইউজার্সদের পুরো দুমাসের জন্য রিলায়েন্স জিওর পোস্টপেড ফ্রিতে দিচ্ছে। আর এই অফার সেই ইউজার্সদের জন্য যাদের কাছে ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড আছে। আর এই অফারে ইউজার্সরা 7th পোস্টপেড রেন্টাল ডিস্কাউন্ট দিচ্ছে। আর এই অফার তাদের জন্য যাদের কাছে জিওর পোস্টপেড প্ল্যান আছে।

আর এছাড়া কিছু ক্যাশব্যাকও ইউজার্সরা পাবেন আর তা তাদের পোস্টপেড বিল রেন্টালে আসবে। আর এর জন্য আপনাদের ক্রেডিট কার্ডের মাধ্যমে 12 টি পোস্টপেড বিল দিতে হবে। আর এর মানে এই যে এই অফারে দুমাসের জন্য ফ্রি পোস্টপেড পাওয়া যাচ্ছে তবে এর জন্য এক বছরের অপেক্ষা করতে হবে আর এর পরে ইউজার্সরা এই অফার পাবেন। এই ডিস্কাউন্ট আর ফ্রি অফার আপনারা ক্যাশব্যাক আর অন্য হিসাবে পাবেন।

তবে এই অফারের জন্য আপনার কাছে ICICI ব্যাঙ্কের জিও পোস্টপেড অফারে এনরোল করাতে হবে। আর এছাড়া এই পরিষেবাতে আপনারা অটো পের জন্য সাইনআপ করতে হবে। আর এরা মানে এই যে ইউজার্সদের ICICI ক্রেডিট কার্ডের সঙ্গে রিলায়েন্স জিও নিজে থেকেই টাকা ডিডাক্ট করে নেবে। আর এর জন্য ইউজার্সদের মাইজিও অ্যাপে যেতে হবে আর এর পড়ে জিওপেতে ক্লিক করতে হবে। আর এর এক্সেস করার জন্য ইউজার্সকে সোইয়াপ লেফট করতে হবে আর এর পড়ে আপনাকে আপনারা পেমেন্ট ডিটেলসের বিষয়ে জিজ্ঞেস করা হবে।

এখানে ইউজার্সদের প্রথম অপশান বাছতে মানে তাদের জিও অটোপে বাছতে হবে আর এর পড়ে ক্রেডিট কার্ড অপশানটি সিলেক্ট করতে হবে। আর এর পড়ে সমস্ত পক্রিয়া শেষ হবে, আর এবার ইউজার্সরা 199টাকার প্রিমাসের হিসাবে পাবে।আর এর পরে তারা বড় ডিস্কাউন্ট পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo