YOU ব্রডব্যান্ড 75MBPS স্পিডের ডাটা প্ল্যানের নতুন দাম জানেন!

YOU ব্রডব্যান্ড 75MBPS স্পিডের ডাটা প্ল্যানের নতুন দাম জানেন!
HIGHLIGHTS

ইউ ব্রডব্যান্ড বিভিন্ন শহরের গ্রাহকদের ভাল প্ল্যান দেয়, এখন তারা 22 টি শহরে পরিষেবা দেয়

একাধিক বড় শহর এই তালিকায় আছে

ইউ ব্রডব্যান্ড বিভিন্ন শহরের গ্রাহকদের ভাল ব্রডব্যান্ড প্ল্যান দেয়। আর এখন ভোডাফোনের সঙ্গে যুক্ত হওয়া ইউব্রডব্যান্ড 22 টি শহরে চলে। এর মধ্যে হায়াদ্রাবাদ , বেঙ্গালুরুর মতন শহর আছে। কিছু শহরে আপনারা ব্রডব্যান্ডে Airtel Xstream Fiber, Reliance JioFiber আর BSNL Bharat Fiber য়ের মতন অনেক বড় কোম্পানি এই পরিষেবা দেওয়া শুরু করেছে।

আর এখন ইউ ব্রডব্যান্ড দুই প্রকারের ব্রডব্যান্ড প্ল্যান এনেছে যা মাসে স্পিড দেবে আর কোন FUP লিমিট ছাড়া আসবে। আর এর মধ্যে একটি কোম্পানির ল্যান্ডলাইন পরিষেবা যা গ্রাহকদের ভাল স্পিড, ল্যান্ডলাইন প্ল্যানের মধ্যে থেকে বাছতে পারবেন। হায়াদ্রাবাদ শহরে আপনারা ব্রডব্যান্ডে মাত্র 797 টাকা মান্থলি ট্যাক্স দিতে পারবেন আর আনলিমিটেড 75mbps স্পাইডার প্রিতিদিনের ব্রডব্যান্ড পরিষেবা পেতে পারবেন।

যেমনটা বলা হয়েছে যে ইউ ব্রডব্যান্ড এই সময়ে গ্রাহকদের জন্য দু রকমের ব্রডব্যান্ড প্ল্যান এনেছে একটি FUP আর একটি আনলিমিটেড ডাটার প্ল্যান। হায়াদ্রাবাদে ইউ ব্রডব্যান্ড চারটি আনলিমিটেড ডাটা প্ল্যান শুরু করেছে যা শুধু 738 টাকার মান্থলি ট্যাক্স দেবে।

ইউব্রডব্যান্ডের চারটি আনলিমিটেড ডাটা প্ল্যানে 15Mbps, 30 mbps, 50 mbps আর 75mbps স্পিড লিমিট আছে। আর ISP র প্রিমিয়ার 75Mbps আনলিমিটেড ডাটা প্রতি মাসে 797 টাকাআর আর এটি FUP লিমিট আছারা। আর 800 টাকাতে হায়াদ্রাবাদে আপনারা ব্রডব্যান্ডে 75mbps আনলিমিটেড ডাটা পাবেন।

50mbps য়ের হিসাবে প্রতিমাসে 738 ত্যাকা (ট্যাক্স সহ) আর কোন FUP লিমিট নেই। ইউ ব্রডব্যান্ড এই দুটি প্ল্যানে টাকা রিচারজ করলে এনেছে। মানে 90 দিনের জন্য 75mbps প্ল্যানের দাম 2,301টাকা, 180 দিনের দা ম 4,248 টাকা আর 360 দিনের প্ল্যানের দাম ট্যাক্স সহ 7,788 টাকা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo