জিও ফোন 2 য়ের সঙ্গে কোম্পানি এই প্রোডাক্ট গুলিও নিয়ে এসেছে

Updated on 06-Jul-2018
HIGHLIGHTS

JioPhone2 ছাড়া কোম্পানি গতকাল JioGigaFiber, JioGigaTV, Jio স্মার্টহোম সলিউশান আর JioPhone মনসুন হাঙ্গামা অফার নিয়ে এসেছে

গতকাল রিলায়নেস জিও তাদের জিওফোন 2 য়ের ঘোষনা করেছে। আর এই ফোনে হরাইজেন্টাল স্ক্রিন ভিউইং অভিজ্ঞতা আর ফুল কিপ্যাড দেওয়া হয়েছে জা একে দেখতে ব্ল্যাকবেড়ির ফোনের মতন করেছে। JioPhone2 ছাড়া কোম্পানি কালকে JioPhone2 ছাড়া কোম্পানি গতকাল JioGigaFiber, JioGigaTV, Jio স্মার্টহোম সলিউশান আর JioPhone মনসুন হাঙ্গামা অফার নিয়ে এসেছে।

গত বছরে জিওর ফোন লঞ্চের পরে কোম্পানি ফাইবার ব্রডব্যান্ড পরিষেবার অপেক্ষায় ছিল আর এবার JioGigaFiber নামে এটি এসেছে। রেজিস্ট্রেশান হওয়ার সঙ্গে সঙ্গে JioGigaFiber 1Gbps স্পিড পর্যন্ত হবে আর এটি ভারতে 15আগস্টের পরে 1100টি শহরে পাওয়া যাবে।

JioGigaTV কোম্পানির ইন্টারনেট কানেক্টেড 4K UHD সেট-টপ বক্স যাতে JioTv, JioCinema, JioSmartLiving,JioStore,JioSloud য়ের মতন জিও অ্যাপ থাকবে। আর ইউজার্সরা JioGigaTv বক্সের মাধ্যমে নিজেদের মিডয়াও নিজেদের TVতে অ্যাড করতে পারবেন। আর এর জন্য ইউজার্সদের JioGigaTV র UIতে দেওয়া মিডিয়াশেয়ার অ্যাপ ব্যাবহার করতে হবে।

JioPhon2 মনসুন হাঙ্গামা অফারে কোন ফিচার ফোন ইউজার্স নিজেদের ফোন এক্সচেঞ্জ করে 501টাকা দামের জিওফোন পেতে পারে।

আর জিওর তরফে সব থেকে চমকপ্রদ খবর যে তারা স্মার্ট হোম স্পেসেও আসতে চলেছে। জিও স্মার্টহোনের নিজস্ব একটি সাইকেল তৈরি করা হয়েছে যাতে অডিও ডোংলস, ভিডিও ডোংলস, স্মার্ট স্পিকার্স, Wi-Fi এক্সটেন্ডার্স, স্মার্ট প্লাস, কানেক্টেড ডোরবেলস, সার্বিলেন্স ক্যামেরা ইত্যাদি আছে। অডিও ডোঙ্গাল ক্রোমকাস্ট অডিওর মতন দেখতে আর এটি ভিডীও ডোঙ্গাল অ্যামাজন ফায়ার Tv স্টিকের মতন দেখতে।

আর আমরা যদি জিওফোন ২য়ের বিষয়ে কথা বলি তবে, এই ডিভাইসটিতে 2.4ইঞ্চির QVGA ডিসপ্লে আছে আর এটি 2MPর রেয়ার ক্যামেরা আর VGA ফ্রন্ট ক্যামেরা যুক্ত। কানেক্টিভিটির জন্য এই ফোনে ডুয়াল সিম, LTE, VoLTE আর VoWi-Fi দেওয়া হয়েছে। আর এই ফোনে FM রেডিও, ব্লুটুথ, GPS, Wi-Fi আর NFC সাপোর্ট আছে। আর এই ফোনে এবার ফেসবুক , ইউটিউব আর হোয়াটসঅ্যাপ করা যাবে।   

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Connect On :