ভোডাফোনের নতুন অফার, দিচ্ছে 45GB 4G ডাটা ফ্রি

ভোডাফোনের নতুন অফার, দিচ্ছে 45GB 4G ডাটা ফ্রি
HIGHLIGHTS

ভোডাফোন আগামী পাঁচটি রিচার্জে প্রতিমাসে 9GB ডাটা ফ্রি দিচ্ছে আর আপনি যদি অ্যামাজন থেকে এক্সক্লিউশিভ স্মার্টফোন কেনেন তবে…

আপনি যদি কোন নতুন 4G স্মার্টফোন কেনার কথা ভাবছেন তবে এই খবরটি আপনার জন্য কাজের হতে পারে। আসলে আপনি যদি 30 জুনের আগে আনলাইন শপিং ওয়েবসাইট অ্যামাজন থেকে কোন অ্যামাজনের এক্সক্লিউসিভ স্মার্টফোন কেনেন আর আপনার কাছে ভোডাফোনের 4G সিম থাকে তবে আপনি ভোডাফোনের তরফ থেকে 45GB ডাটা ফ্রি পাবেন।

 আজ Flipkart থেকে এই প্রোডাক্ট গুলি বিশাল ডিস্কাউন্টের সঙ্গে কিনুন

তবে এই ডাটা অফারটি পেতে হলে আপনাদের পাঁচটি রিচার্জ করতে হবে আর এই রিচার্জের সঙ্গে আপনি 9GB এক্সট্রা ডাটা পাবেন। সব মিলিয়ে 45GB ডাটা ভোডাফোনের তরফ থেকে দেওয়া হবে।

এই অফারটি ভোডাফোনের পোস্টপেড আর প্রিপেড দুধরনের ইউজার্সরাই পাবেন। তবে এই অফারটি অ্যামাজনের এক্সক্লিউশিভ 4G স্মার্টফোনে 30 জুন অব্দি পাওয়া যাবে। এই অফারটি পেতে হলে ইউজার্সকে 1GB ডাটা প্যাকের রিচার্জ করাতে হবে আর এর পরে তারা 9GB ডাটা এক্সট্রা পাবে। ইউজার্সরা এই ডাটা  5 মাসের জন্য পাবে। মানে প্রতিমাসে 9GB 4G ডাটা আর 5 মাসে মোট 45GB 4G ডাটা পাওয়া যাবে।

এই অফারটি আপ্নারা এইভাবে পেতে পারেন

অ্যামাজনের এক্সক্লিউশিভ 4G স্মার্টফোন কিনুন
তাতে নিজের Vodafone সিম, সিম 1 স্লটে দিন, আপনার কাছে যদি ডুয়াল সিম স্মার্টফোন থাকে তবে আপনি একটি অ্যাক্টিভেশন মেসেজ পাবেন। এই মেসেজে লেখা থাকবে যে, আপনি অ্যামাজনের 1GB অফারটি পাচ্ছেন, যাতে আপনি প্রতিমাসে 9GB ডাটা ফ্রি পাবেন তাও 5 মাসের জন্য।
আপনি এই মেসেজটি যদি পান তবে, প্রিপেড ইউজার্সদের 1GB বা তার থেকে বেশি ডাটা রিচার্জ করতে হবে আর এর পরে ইউজার্সরা 9GB ডাটা পাবে। এই ডাটা 28 দিনের জন্য ভ্যালিড হবে। এই অফারটি 5 বার পাওয়া যাবে। মানে 5 মাসে মোট 45GB 4G ডাটা পাওয়া যাবে। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo