Vodafone য়ের নতুন 99 টাকার Voice Only প্ল্যানে এই সুবিধা পাওয়া যাচ্ছে

Vodafone য়ের নতুন 99 টাকার Voice Only প্ল্যানে এই সুবিধা পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

Vodafone তাদের নতুন প্ল্যান লঞ্চ করে দিয়েছে যা শুধু মাত্র 99 টাকা দামে লঞ্চ করা হয়েছে, আর আপনারা এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে 28 দিনের বৈধতা পাচ্ছেন

Vodafone তাদের নতুন প্ল্যান লঞ্চ করে দিয়েছে যা শুধু মাত্র 99 টাকা দামে লঞ্চ করা হয়েছে। আর আপনারা এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে 28 দিনের বৈধতা পাচ্ছেন। আর এই প্ল্যানে আপনারা কলিংয়ের সুবিধা ছাড়া অন্য কিছু সুবিধা পাবেন না আর এর মানে এই যে এই প্ল্যানে আপনারা আপনাদের ডাটা আর SMS য়ের সুবিধা পাবেন না।

আর এই প্ল্যানে আপনারা শুধুমাত্র কলিংয়ের সুবিধা পাচ্ছেন। আর এই প্ল্যানে একটু অবাক করার কারন এই প্ল্যানে এখন কার মতন কোন সুবিধা না দিয়ে শুধু মাত্র কলিং বেনিফিট দেওয়া হয়েছে। আর এটি সেই ইউজার্সদের টার্গেট করে বানানো হয়েছে যারা শুধু মাত্র কল করেন।

তবে রিলায়েন্স জিও বা এয়রটেলের কাছে এই ধরনের কিছু প্ল্যান আছে তবে তাতে ডাটার সুবিধাও আছে। আর এর সঙ্গে SMS য়ের প্ল্যানও আছে। আর 99টাকার ভোডাফোনের প্ল্যানে আপনারা আলাদা বৈশিষ্ট্য পাবেন আর এতে কিছু ত্রুটিও আছে  এর বিষয়ে আমরা কথা বলব।

আমরা আপনাদের আগেই বলেছি যে এই প্ল্যানে আপনারা পুরো 28 দিনের বৈধতা পাবেন আর এও বলা যায় যে এই প্ল্যানটি তাদের 4G সার্কেলে পাওয়া যাচ্ছে। আর এছাড়া এই প্ল্যানে কিছু লিমিট আছে। আর আপনারা এতে 1000মিনিটের সারা সপ্তাহের আর 250 মিনিট প্রতিদিনের হিসাবে কলিং পাবেন। তবে কোম্পানি এর বিষয়ে আর কিছু বলেননি।

                                                                                               

Digit.in
Logo
Digit.in
Logo