Vodafone-Idea এর এই সস্তা এবং দুর্দান্ত প্ল্যান Jio-কে দিচ্ছে টেক্কা, মিলবে রোজ 3GB ডেটা

Vodafone-Idea এর এই সস্তা এবং দুর্দান্ত প্ল্যান Jio-কে দিচ্ছে টেক্কা, মিলবে রোজ 3GB ডেটা
HIGHLIGHTS

Vodafone-Idea (Vi) এর এই প্ল্যান Jio এর থেকে বেশি সুবিধা অফার করা হচ্ছে

Vodafone-Idea-এর এই প্ল্যানটি 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে

এই প্ল্যানে ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 3GB ডেটা অফার করছে

টেলিকম কোম্পানি Vodafone-Idea (Vi) তার প্রিপেইড প্ল্যানের সাথে রিলায়েন্স জিওকে (Reliance Jio) টেক্কা দিচ্ছে। আমরা এখানে Vodafone-Idea-এর 359 টাকার প্রিপেইড প্ল্যানের কথা বলছি। এই প্ল্যানে জিও (Jio) এর 419 টাকার প্ল্যানের থেকে বেশি সুবিধা অফার করা হচ্ছে। ভোডা-র এই প্ল্যানটি Jio-এর থেকে 60 টাকা কম হওয়ার পরেও অনেকগুলি দুর্দান্ত অতিরিক্ত সুবিধা দিচ্ছে। আসুন এই দুটি প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক।

Vodafone-Idea-এর 359 টাকার প্ল্যানে কী কী সুবিধা পাওয়া যাচ্ছে

Vodafone-Idea-এর এই প্ল্যানটি 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে। কোম্পানি এই প্ল্যানে ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 3GB ডেটা অফার করছে। প্ল্যানে, সারা দেশে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং 100টি বিনামূল্যে SMS পাওয়া যাবে। কোম্পানি এই প্ল্যানে অনেক বড় বাড়তি সুবিধাও দিচ্ছে। এর মধ্যে রয়েছে Binge All Night, Weekend Data Rollover এবং Data Delights।

Vodafone Idea

বিঞ্জ অল নাইট-এ আপনি দুপুর 12টা থেকে সকাল 6টা পর্যন্ত আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়া, ডেটা ডিলাইটসে, কোম্পানি প্রতি মাসে 2GB ব্যাকআপ ডেটা দিচ্ছে কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই। ডিলাইট অফার এর সাথে আপনি Vi অ্যাপ বা 121249 নম্বরে কল করে দাবি করতে পারবেন। এই প্ল্যানে, আপনি Vi movies and TV অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস পাবেন।

Reliance Jio-এর 419 টাকার প্ল্যানে সুবিধা পাওয়া যাচ্ছে

Vodafone-এর 359 টাকার প্ল্যানের মতো, এটিও 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এই প্ল্যানে কোম্পানি প্রতিদিন 3GB ডেটা দিচ্ছে। এতে আপনি প্রতিদিন 100টি ফ্রি SMS সহ আনলিমিটেড কলিং পাবেন। Jio-এর এই প্ল্যানটি Jio TV এবং Jio Cinema-এর মতো অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন সহ আসে।

Digit.in
Logo
Digit.in
Logo