Vodafone মণিপুরে নিয়ে এল তাদের 4G পরিষেবা

Updated on 02-Apr-2017
HIGHLIGHTS

Vodafone,Jio র মতন আনলিমিটেড ডাটা আর কলের অফার এক্টিভেট করার সময়সীমা বাড়িয়ে দিয়েছে

Vodafone নিজেদের 4G পরিষেবা ইম্ফলে লঞ্চ করেছে। এর সঙ্গে এখন Vodafone এর 4G পরিষেবা আসাম আর উত্তর পূর্ব সার্কেলে থাকা সাতটি রাজ্যের 1,300 টি গ্রাম আর 248 টি শহরে পাওয়া যাচ্ছে।

Vodafone এর 4G পরিষেবা এখন আসামে গুয়াহাটি, সিলচর, ডিব্রুগর, জোরহাট, তিনসুখিয়া, ওয়েংগাঁও, শিবসাগর, নাগাঁও, উত্তর লক্ষ্মীপুর, গোলঘাট, গোলপারা, নলবাড়ি, ধুবরি, কোকরাখার, হোজিও, বারাপেটা, লুমডিং আর দুলিয়াজানের মতন শহরে শুরু হয়ে গেছে। এর সঙ্গে Vodafone এর 4G পরিষেবা এবার মেঘালয়তে শিলং, তুরা, আর জেবা র মতন শহরে ত্রিপুরায় আগরতলা, নাগাল্যান্ডে কোহিমা, ডিমাপুর আর মোকেকচুং এ শুরু হয়ে গেছে।

আরও দেখুনঃ আগামী ৬ মাসে কল রেট আরও সস্তা করবে ট্রাই

এর সঙ্গে Vodafone এর 4G পরিষেবা এবার মেঘালয়তে শিলং, তুরা, আর জেবা র মতন শহরে ত্রিপুরায় আগরতলা, নাগাল্যান্ডে কোহিমা, ডিমাপুর আর মোকেকচুং এ শুরু হয়ে গেছে। এতে ইটানগর, লাবাং, নহরলাগুন, জিরে, আরুনাচল প্রদেশের আলাদা আর পাসিঘাট ও মিজোরামের এজাবেল আর লুংডিং এর মতন শহর গুলিকেও যোগ করা হয়েছে।

Vodafone ও Jio র মতন তাদের আনলিমিটেড ডাটা আর কল অফার অ্যাক্টিভেট সময়সীমা বাড়িয়ে দিয়েছে। আগে এই অফারটি ৩১ মার্চ পর্যন্ত অ্যাক্টিভেট করা যেত, কিন্তু এখন এই সময়সীমা বাড়ানো হয়েছে। তবে এখনও অব্দি এটা জানা যায়নি যে কত তারিখ পর্যন্ত এই অফারটি অ্যাক্টিভেট করা যাবে। Vodafone নিজেদের গ্রাহকদের মেসেজ করে বিষয়ে জানাচ্ছে। আমরাও খবরটি মেসেজের মাধ্যমেই পেয়েছি।

৩১ মার্চ রাতে Jio তাদের Jio Prime Membership Offer অ্যাক্টিভেসন করার সময়সীমা বাড়িয়ে দিয়েছে। Jio নিজেদের Jio Prime Membership Offer অ্যাক্টিভেট করার ত্রাইখ বাড়িয়ে ১৫ এপ্রিল করেছে। সাওনেগ Jio summer Surprise Offer ও লঞ্চ করেছে, যাতে গ্রাহকরা Rs.303 এ তিন মাসের জন্য প্রতিদিন 1GB 4G  ডাটা পাবে। এই অফারটি পাওয়ার জন্য গ্রাহকদের ১৫ এপ্রিলের আগে Rs.303 দিয়ে রিচার্জ করতে হবে, আর এই অফারটি শুধু সেই গ্রাহকরাই পাবেন যারা Jio Prime Membership কে Rs.99 দিয়ে পেয়েগেছেন।

আরও দেখুনঃ গুগল বিক্রি করল 2.1 মিলিয়ন পিক্সল স্মার্টফোন

আরও দেখুনঃ Samsung Pay ভিসার সঙ্গে পার্টনারশিপ করল

সোর্সঃ

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :