Jio Efect : ভোডাফোন এবার নিজেদের ইউজার্সদের আরও বেশি ডাটা দিচ্ছে

Jio Efect : ভোডাফোন এবার নিজেদের ইউজার্সদের আরও বেশি ডাটা দিচ্ছে
HIGHLIGHTS

সম্প্রতি একটি বড় আর দীর্ঘমেয়াদী প্ল্যান নিয়ে আসার পরে এবার কোম্পানি তাদের দুটি প্ল্যানে ইউজার্সদের বেশি ডাটা অফার করার ক্ষেত্রে কিছু পরিবর্তন করেছে আর আপনাদের বলে রাখি যে কোম্পানি তাদের 209 টাকার আর 479 টাকার প্রিপেড প্ল্যানে বড় পরিবর্তন করেছে আসুন এদের বিষয়ে দেখে নেওয়া যাক

আমরা যদি ভোডাফোনের 209 টাকার আর 479 টাকা দামের প্রিপেড প্ল্যানের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আপনারা 1.6GB ডেলি হাই স্পিড ডাটা পাবেন। আর এছাড়া এই প্ল্যানটি 84 দিনের জন্য বৈধ। আর এছাড়া এই প্ল্যানের অফারের আর কোন পরিবর্তন হয়নি।

আমরা যদি ভোডাফোনের 529 টাকা প্ল্যানের বিষয়ে কথা বলি তবে এই প্ল্যানে 1.5GB ডেলি ডাটা পাওয়া যাচ্ছে আর এই প্ল্যানে কোন পরিবর্তন করা হয়নি। আর এছাড়া আপনাদের বলে রাখি যে ভোডাফোনের 109 টাকা আর 209 টাকার প্ল্যানে প্রায় একই রকমের বৈধতা পাওয়া জচ্ছে। আর এই প্ল্যানে আপনারা আনলিমিটেড ভয়েস কলিং 100টি SMS আর28 দিনের বৈধতা পাচ্ছেন।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে সম্প্রতি ভোডাফোনের তরফে একটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করা হয়েছে আর এর দাম 396 টাকা। আর এছাড়া আপনারা 399 টাকা দামের প্ল্যানে 1.4GB ডাটা প্রতিদিনের হিসাবের বদলে 1GB ডেলি ডাটা পাবেন।

আর বিগত কিছু দিনের কথা যদি বলা হয় তবে এয়ারটেল আর ভোডাফোন তাদের 399 টাকার প্ল্যানে পরিবর্তন করেছে। আর আমরা যদি এই প্ল্যানে পরিবর্তনের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আপনারা 1.4GB ডাটা পয়াবেন। আর এবার এই প্ল্যানে 1GB ডাটা পাওয়া যাচ্ছে আর এই প্ল্যানের বৈধতা 84 দিনেরই আছে।  

Digit.in
Logo
Digit.in
Logo