ভোডাফোন তাদের এই প্রিপেড প্ল্যানে পরিবর্তন করেছে আর এবার পাওয়া যাবে সব থেকে বেশি ডাটা

ভোডাফোন তাদের এই প্রিপেড প্ল্যানে পরিবর্তন করেছে আর এবার পাওয়া যাবে সব থেকে বেশি ডাটা
HIGHLIGHTS

Vodafone য়ের তরফে বেশ কিছু প্ল্যানে পরিবর্তন করা হয়েছে আর এবার কোম্পানি তাদের 509 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে পরিবর্তন করেছে আর এবার 1.5GB ডাটা দেওয়া শুরু করেছে

Vodafone য়ের তরফে এবার বেশ কিছু প্রিপেড প্ল্যানে পরিবর্তন করা হয়েছে আর এবার কোম্পানি তাদের 509 টাকার প্রিপেড প্ল্যানে পরিবর্তন করেছে আর এবার ইউজার্সদের 1.5GB ডাটা দিচ্ছে। আর এত দিন এই প্ল্যানে আপনারা 1.4GB ডেলি ডাটা পেতেন আর এবার এই ডাটা লিমিট বেড়ে 1.5GB হয়েছে। আর এর সঙ্গে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আপনারা 90 দিনের বৈধতা পাচ্ছেন।

আর এর আগে কোম্পানি তাদের 109 টাকা আর 458 টাকার প্ল্যানে পরিবর্তন করেছে, এর মধ্যে 1.4GB ডেলি ডাটার জায়গায় 1.5GB ডেলি ডাটা দেওয়া শুরু হয়েছে। আর এবার কিছুটা এরকমই 509 টাকার প্ল্যানে দেখা গেছে। আর আপনাদের বলে রাখি যে এই প্ল্যানের বৈধতা 90 দিনের। আর এর মানে এই যে এবার 509 টাকা আর 529 টাকার প্ল্যানে পরিবর্তন করা হয়নি আর এই প্ল্যানে 90 দিনের বৈধতার সঙ্গে 1.5GB ডেলি ডাটা পাবেন। আর এরকম প্ল্যান Vodafone red forever প্ল্যানে লঞ্চ করা হয়েছে।

iPhone Forever Program কী?

আমরা যদি Vodafone Idea র কিছু ইউজার্সদের জন্য লঞ্চ করা iPhone Forever Programme য়ের বভিশ্যে বলি তবে এই প্ল্যানে আইফোনের রিপ্লেসমেন্ট, রিপেয়ার আর আপগ্রেডেট করার জুন্য নতুন একটি প্ল্যান লঞ্চ করেছে। আর এই ধরুন আপনারা যদি iPhone 7 ফোনটি ড্যামেজ হয়ে যায় তবে আপনাদের স্ক্রিনের জন্য প্রায় 8000 টাকা রিপ্লেসমেন্ট খরচা করতে হবে আর সেখানে এই ফোনের ব্যাক স্ক্রিনে কিছু হলে 5,400 টাকার কাছাকাছি খরচ করতে হবে।

আর এছাড়া আপআন্রা যদি ফোনের ক্যামেরা ড্যামেজ হয় তবে আপনাকে সেই জন্য 2,500 টাকা খরচ করতে হবে। আর যদি পাওয়ার বটন রিপেয়ার করতে চান তবে আপনাদের জানিয়ে রাখি যে এর জন্য প্রায় 2,500টাকা খরচ করতে হবে। আর অনেকেই হয়ত এই দামের চোটে এই সব সারাবেননা।

তবে এবার একটি ভাল খবর এই যে আপনাদের কাছে যদি ভোডাফোনের RED নিরবানা প্ল্যানের গ্রাহক হন আর 649 টাকা বা তার বেশি খরচ করেন তবে এই প্ল্যানে আপনারা iPHone Forever Scheme পাবেন। আর এই স্কিমে আপনাদের খরচ কম হবে আপনারা মাত্র 2,000 টাকায় সার্ভিস হ্যান্ডেলিং ফি হিসাবে পাবেনা র এছাড়া GST আলাদা করে লাগবে। আর এই ফোনে আপনারা iPhone য়ের ইউজার হন তবে আপনাদের জন্য এটি একটি ভাল প্ল্যান।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo