VODAFONE REDX পোস্টপেড গ্রাহকদের জন্য অবাক খবর

Updated on 26-Nov-2019
HIGHLIGHTS

VODAFONE REDX পোস্টপেড প্ল্যানে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম, ZEE5 প্রিমিয়াম সাবস্ক্রিপশান এক বছরের জন্য পাওয়া যাচ্ছে

ভোডাফোনের এই প্ল্যানটি 20,000 টাকার বেশি সুবিধার সঙ্গে আসছে

সম্প্রতি ভোডাফোন একটি ভোডাফোন REDX নামের প্রিমিয়াম পোস্টপেড পক্যান অফার করেছে আর এর দাম প্রতিমাসে 999 টাকা। আর কিছু গুজব অনুসারে এটি এয়ারটেলের ব্ল্যাক টিয়ার পোস্টপেড অফারের মতনই আর ভোডাফোন REDX পোস্টপেড প্ল্যানের বেশ কিছু  ভাল সুবিধা দিচ্ছে আর এর মধ্যে এমন অনেক প্ল্যান আছে যা এখনও আর অনেকের কাছেই নেই।

ভোডাফোন REDX পোস্টপেড প্ল্যানে নেটফ্লিক্সের এক বছরের সাবস্ক্রিপশান, অ্যামাজন প্রাইমের এক বছরের সাবস্ক্রিপশান, ZEE5 প্রিমিয়ামের এক বছরের সাবস্ক্রিপশান , এয়ারপোর্টে ফ্রি লাউঞ্চ অ্যাক্সেস, 150GBডাটা পাওয়া যাচ্ছে। আর ভোডাফোন বলেছে যে REDX প্ল্যানে সব মিলিয়ে 20,000 টাকার বেশি সুবিধা পাওয়া যাচ্ছে আর কেউ যদি REDX  আগে প্রতিমাসে সিফট বা পোর্ট করার কথা ভাবেন তবে তারা 3,000 টাকার একজ্যাক্ট ট্যাক্স দিতে হবে। আর এবার এই ট্যাক্স আদতে কি? দেখা যাক

ভোডাফোন REDX প্ল্যানের একজিক্ট ট্যাক্স কি

ব্রিটেনে ভোডাফোন এই মাসের প্রথম REDX পোস্টপেড অফার করেছে আর তারা বেশ কিছু দারুন সুবিধা পেয়েছে। আর এর আগে আমরা আপনাদের যেমন বলছি তেমনি এই REDXপোস্টপেড প্ল্যানে 20,000 টাকার সুবিধা( পুরো REDX প্ল্যান আছে)। ভোডাফোন এই সব কিছু এনেছে তবে তারা বলেছে জে যারা এই প্ল্যান ছেড়ে যাবে সেই গ্রাহকদের 3.000 টাকার একজিক্ট ট্যাক্স দিতে হবে।

ভোডাফোন বলেছে যে, “REDX তাদের সুপিরিয়ার আর ডুয়াল আনলিমিটেড ডাটা অভিজ্ঞতার সঙ্গে 20,000 টাকার বেশি সুবিধা আছে। আর এই সব সুবিধা আপনারা এর আগে প্রথমে পাবেন। আর এর কোন লিমিট নেউ। আর এই জন্য এই প্ল্যানে ছয় মাসের জন্য 3,000 টাকার একজিক্ট ট্যাক্স দিতে হবে।“

আর এর সঙ্গে টেল্কো বলেছে জে গ্রাহকদের প্রথমে মনে করিয়ে দি জে 3,000 টাকা হারিয়ে গেছে বা তারা এই নিয়ে সিদ্ধন্ত নিতে পারে। আর মনে হচ্ছে জে এই মাসের পরে REDX ছেড়ে যাওয়া গ্রাহক এর কোন একজিক্ট ট্যাক্স লাগবে না।

Connect On :