নতুন ভোডাফোন প্ল্যানে 5টি কানেকশানের স্নেগ 200GB ডাটাও অনেক কিছু পাওয়া যাচ্ছে

নতুন ভোডাফোন প্ল্যানে 5টি কানেকশানের স্নেগ 200GB ডাটাও অনেক কিছু পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

ভোডাফোন রেড প্ল্যানে কিছু পরিবর্তন হয়েছে

ভোডাফোন মাল্টিপ্লে প্ল্যান 598 টাকায় শুরু হচ্ছে

সম্প্রতি ভোডাফোন তাদের ভোডাফোন রেড প্ল্যানে কিছু পরিবর্তন করেছেন। এতে ভোডাফোনের বেশ কিছু মাল্টিপ্লে কানেকশান যুক্ত প্ল্যান এসেছে। আর এই নতুন ভোডাফোন মাল্টিপ্লে প্ল্যান 598 টাকা থেকে শুরু হচ্ছে।

ভোডাফোন রেড পোস্টপেড প্ল্যানে পরিবর্তন করে ইউজার্সরা মাল্টিপেল কানেকশান অফার করা হচ্ছে মানে ভোডাফোন রেড পোস্টপেড সাবস্ক্রাইবাররা যদি গোটা পরিবারের সাঙ্গে কোন একটি প্ল্যান নিতে চান তবে ভোডাফোনের এই নতুন প্ল্যান তাদের কাজে লাগতে পারে। গ্রাহকদের জন্য তিনটি নতুন মাল্টিপ্লে কানেকশান লঞ্চ করা হয়েছে যা 598 টাকা থেকে 749 টাকায় পাওয়া যাচ্ছে আর এর সঙ্গে 999 টাকার প্ল্যানও আছে।

ভোডাফোন বলেছে যে তারা 899 টাকার ভোডাফোন রেড প্ল্যানে মাল্টিপেল কানেকশান দেবে। আর সেখানে 598 টাকার প্ল্যানে ভোডাফোন রেড প্ল্যানে সাবস্ক্রাইবাররা একটি অ্যাডিশানাল কানেকশান পাবেন যা অন্যকে 30GB 4G/3G ডাটা দেবে। আর সেখানে যদি আপনারা প্রাইমারি ইউজার হন তবে আপনারা 50GB 4G/3G ডাটা পাবেন। আর এর সঙ্গে সব ভোডাফোন মাল্টিপ্লে কানেকশান “আনলিমিটেড ভয়েস কলিং” এর সঙ্গে আসবে।

এর সঙ্গে 749 টাকার প্ল্যানে প্রাইমারি ইউজাররা মাল্টিপেল কানেকশান পাবেন। আর এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং বেনিফিট আচধে। আর এই প্ল্যানে দুজন ইউজার্সরা 30GB ডাটা আর প্রাইমারি ইউজার্সরা 60GB ডাটা পাবেন। আর সেখানে 899 টাকার ভোডাফোন রেড পোস্টপেড প্ল্যানে তিনটি অ্যাডিশানাল কানেকশান পাওয়া যাবে যা তিনটি অ্যাডিশানাল ইউজার্সকে 30GB ডাটা দেবে। আর এর সঙ্গে প্রাইমারি ইউজার্সরা 70GB ডাটা পাবেন।

আর এবার যদি 999 টাকার প্ল্যানটি দেখা হয় তবে এই প্ল্যানে 4টি এক্সট্রা কানেকশান নেওয়া যাবে যা প্রাইমারি ইউজারকে 80Gb ডাটা আর বাকি অ্যাডেড কানেকশানকে 30GB ডাটা দেবে। আর সব ইউজার্সরা এই প্ল্যানে আনলিমিটেড লোকাল, এসটিডি আর ন্যাশানাল রোমিং কল পাবেন। আর এর সঙ্গে ভোডাফোন তাদের ইউজার্সদের এক বছরের ফ্রি অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান দেবেন।

এই সব ফ্রি সাবস্ক্রিপশান পাওয়া যাবে

ভোডাফোনের এই প্ল্যানে সাবস্ক্রাইবাররা Live TV, premium content on ZEE5, Sony LIV, Shemaroo, Hoi Choi, Sun NXT,আর Alt Balajiর ফ্রি সাবস্ক্রিপশান পাবেন। আর এর সঙ্গে ভোডাফোনের এই প্ল্যানে প্রাইমারি ইউজার্সরা এক বছরের জন্য মোবাইল ইন্সোরেন্স পাবেন যা স্মার্টফোনের কোন ড্যামেজ হলে তা কভার করবে আর এতে লিকুইড বা ফিজিকাল ড্যামেজ দুই আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo