Vodafone , তাদের 199 টাকার প্ল্যানে পরিবর্তন করেছে, এবার 100 শতাংস বেশি ডাটা দিচ্ছে

Vodafone , তাদের 199 টাকার প্ল্যানে পরিবর্তন করেছে, এবার 100 শতাংস বেশি ডাটা দিচ্ছে
HIGHLIGHTS

ভোডাফোন তাদের 199টাকার প্ল্যান রিভাইজ করেছে, এই প্ল্যানটি এবার জিও আর এয়ারটেলের তুলনায় 100 শতাংস বেশি ডাটা দিচ্ছে

আমরা যদি নতুন প্ল্যান লঞ্চ করার বিষয়ে কথা বলি রিলায়নেস জিও অনেক এগিয়ে গেছে, জিওর ডাটা বেনিফিটে আপনারা এতে পাবেন, আর আমরা জদি এন্য টেলিকম কোম্পানির সঙ্গে তুলনা করে দেখি তবে তা অনেকটাই বেশি।

তবে ভোডাফোন আজকে নতুন এক পদক্ষেপ নিয়ে একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে যাতে আপনারা অল্প নয় অনেক বেশি সুবিধা পাবেন। এই রিভাইজড প্ল্যানে আপনারা শুধু বেশি ডাটা পাবেন তা নয়, বরং সঙ্গে এত বেশি কিছু আছে যে অন্য সব কোম্পানি গুলি করা প্রতিযোগিতায় পড়বে।

Vodafone তাদের 199টাকার প্রিপেড প্ল্যানে কিছু পরিবর্তন করেছে, এই প্ল্যানে এবার আপনারা 100 শতাংস বেশি ডাটা পাবেন। আর এছারা এই প্ল্যানের বৈধতা 28 দিনের। এই প্ল্যানটিতে এবার আপনরা 2.8GB ডাটা প্রতিদিন পাবেন।এখন এই প্ল্যানে আপনরা প্রতিদিন 1.4GB ডাটা পান, আর এর মানে এই যে এই প্ল্যানের বৈধতা শেষ হতে হতে আপনারা প্রায় 78.4GB ডাটা পাবেন। আর এর মানে এই যে এই প্ল্যানে আপনরা আনলিমিটেড লোকাল আর STD কল করতে পারবেন। আর এছারা এতে কোন FUP লিমিট নেই।

এই প্ল্যানে আপনরা প্রায় 250মিনিটের ডেলি কলিং লিমিটের সুবিধা পাবেন, আর এর মানে এই যে এই প্ল্যানে প্রায় 1,000মিনিট পাওয়া যাবে। আর এছাড়া এই প্ল্যানে কোন SMS লিমিটও দেওয়া হয়নি।

আর এর সঙ্গে আমরা জদি রিলায়েন্স জিওর 198 টাকার প্ল্যানের বিষয়ে কথা বলি তবে আপনরা এতে 28দিনের বৈধতা প্রতিদিনের 2GB ডাটা প্ল্যানে পাবেন। আর এর মানে এই যে এই প্ল্যানে আপনারা সারা মাসে মাত্র 56GB ডাটা পাবেন। আর এয়ারটেলের 198টাকার প্ল্যানে মাত্র 1.4GB ডাটা দেওয়া হচ্ছে। আর এই প্ল্যানটি 28 দিনের বৈধতা যুক্ত আর এতে আপনরা প্রায় 39.2GB ডাটা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo