ভোডাফোনের ‘সুপার ওভার’ প্ল্যান

Updated on 09-Aug-2017
HIGHLIGHTS

7 টাকায় আনলিমিটেড কল করুন

ভোডাফোন ইউজার্সদের জন্য ‘সুপার ওভার’ নামে একটি প্ল্যান নিয়ে এসছে, যা 7 টাকা থেকে শুরু হচ্ছে। এই প্ল্যানে ভোডাফোন প্রিপেড আর পোস্টপেড ইউজার্সদের 7 টাকায় এক ঘন্টার জন্য ভোডাফোন টু ভোডাফোন আনলিমিটেড লোকাল কলের সুবিধা দিচ্ছে।

7 টাকার পরে 21 টাকার প্যাক আছে, যাতে এক ঘন্টার জন্য আনলিমিটেড 4G/3G ডাটা পাওয়া যাবে। 3G/4G ওভার প্যাক অন্ধ্র প্রদেশ, বিহার, জম্মু-কাশ্মীর, হিমাচল প্রদেশ, মধ্য প্রদেশ আর ছত্তিসগড়ে পাওয়া যাবে।

কোম্পানি আগে থেকেই তাদের প্রিপেড গ্রাহকদের জন্য একটি প্ল্যান দিচ্ছে, যা সুপার ডে আর ভোডাফোন সুপার উইক প্ল্যান হিসাবে পরিচিত। এতে আনলিমিটেড ভয়েস কল আর ডাটার সুবিধা পাওয়া যাচ্ছে। সুপার-ডে প্ল্যানে ইউজার্সরা 19 টাকা প্রতিদিনের হিসাবে ভোডাফোনের নেটওয়ার্কে আনলিমিটেড লোকা আর STD কল করতে পারে। আর 4G হ্যান্ডসেটে 100MB’র ডাটা পাওয়া যাচ্ছে।

আর ‘সুপারইউক প্ল্যানে’ এ 49 টাকায় ইউজার্সদের ভোডাফোন আনলিমিটেড কলের সুবিধা পাচ্ছে। আর এর সঙ্গে 4G হ্যান্ডসেটে 250 MB ডাটা পাওয়া যাবে। এছাড়া সুপারইউকের 89 টাকার প্ল্যানে অন্য নেটওয়ার্কেও 100 মিনিটের টক-টাইম পাওয়া যাবে।

ভোডাফোনের 29 টাকার একটি ‘সুপারসানডে’ রিচার্জ প্যাকও আছে। যাতে ইউজার্সরা যেকোন সময় রিচার্জ করা যায়। কিন্তু এটি রাত 1টা থেকে সকাল 6টা অব্দি ভ্যালিড হবে। এই প্যাকটির সুবিধা পেতে হলে ইউজার্সদের *444*4#   ডায়েল করতে হবে। এছাড়া যেকেউ এই প্যাককে মাই ভোডাফোন অ্যাপ, রিটেল ভোডাফোন স্টোর আর কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে নিতে পারবেন। 

এল ফ্লিপকার্টের ‘বিগ ফ্রিডাম সেল’

সোর্সঃ 

Connect On :