ভোডাফোন 399 টাকায় দিচ্ছে 6 মাস অব্দি আনলিমিটেড কলিং আর 90GB 4G ডাটা

ভোডাফোন 399 টাকায় দিচ্ছে 6 মাস অব্দি আনলিমিটেড কলিং আর 90GB 4G ডাটা
HIGHLIGHTS

এই প্ল্যানটি ভোডাফোনের প্রি-পেড থেকে পোস্টপেডে যাওয়া গ্রাহকদের জন্য, এমনিতে এই প্ল্যানটির দাম 499 টাকা কিন্তু দিওয়ালী উপলক্ষ্যে কোম্পানি এর ওপর 100 টাকার ডিস্কাউন্ট দিচ্ছে

দিওয়ালী উপলক্ষ্যে প্রায় সমস্ত টেলিক কোম্পানি গুলি নতুন নতুন প্ল্যান নিয়ে আসছে। এবার আমরা ভোডাফোনের বিষয়ে কথা বলব। ভোডাফোন 399 টাকায় আনলিমিটেড কলিং আর 90GB 4G ডাটা দিচ্ছে আর এই প্ল্যানটি 6 মাসের জন্য বৈধ।

এই প্ল্যানটি শুধু পোস্টপেড গ্রাহকদের জন্য পাওয়া যাচ্ছে তবে সমস্ত পোস্টপেড গ্রাহকরা এই প্ল্যানের সুবিধা পাবেননা। এই প্ল্যানটি শুধু সেই সব গ্রাহকদের জন্য যারা প্রি পেড থেকে পোস্টপেডে পোর্ট ট্রান্সফার করেছে।

এই প্ল্যানের দাম 499 টাকা কিন্তু দিওয়ালীর সময় কোম্পানি এই প্ল্যানে 100 টাকার ডিস্কাউন্ট দিচ্ছে। আর এর পরে গ্রাহকরা এই প্ল্যানটির সুবিধা মাত্র 399 টাকায় পাওয়া যাবে। আপনার কাছে যদি ভোডাফোনের নম্বর আছে তবে সেরা অফার জানার জন্য *111*1*1#   ডায়াল করে নিজের অফার সংক্রান্ত খবর জানতে পারবেন।

ভোডাফোন জানিয়েছেযে এই নতুন প্ল্যানটি রিলায়েন্স জিও আর এয়ারটেলের Rs 399 প্ল্যানকে টেক্কা দবে। জিও আর এয়ারটেল এই প্ল্যানে এরকম ডাটা আর আনলিমিটেড কল অফার করে।

এয়ারটেলের Rs 399 এর প্ল্যানে 84GB 4G ডাটা অফার করে, যাতে প্রতিদিন 1GB ডাটা ব্যবহার ক্রা যায়। এই প্ল্যানটি 84 দিনের জন্য বৈধ। আর এর সঙ্গে এতে আনলিমিটেড লোকাল আর STD ভয়েস কলও দেয়। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo