VODAFONE য়ের এই রিচার্জ প্ল্যানে বাড়িতে বসে ফ্রি প্রিপেড সিম পাওয়া যাচ্ছে

Updated on 06-May-2019
HIGHLIGHTS

ভোডাফোনের সাইট থেকে এই রিচার্জ করতে হবে

তবে বাড়িতে বসে ফ্রি সিম পাওয়া যাবে

এটি প্রথম রিচার্জে হবে

সবসময়ে Vodafone তাদের ইউজারদের জন্য নতুন নতুন জিনিস নিয়ে আসার চেষ্টা করে। আপনাদের বলে রাখি যে এক্ষেত্রে ইউজাররা একটি নতুন অফারের সঙ্গে ভোডাফোনের বাজারে এসেছে। তবে ভোডাফোন আর আইডিয়ার মার্জ হওয়ার পরে ভোডাফোনে একটি বড় পরিবর্তন হয়েছে। একটু নতুন গতিতে ভোডাফোন গ্রাহকদের তাদের প্রথম 249 টাকার প্ল্যানে কোম্পানির অফিসিয়াল সাইট থেকে নিলে বাড়িতে বসেই প্রিপেড সিম ফ্রিতে পাওয়া যাবে।

Vodafone ইন্ডিয়া তাদের প্রিপেড প্ল্যানে বেশ কিছু পরিবর্তন করেছে আর এর সঙ্গে নতুন প্ল্যান আনতেও পিছিয়ে নেই। আর এবার ভোডাফোন টেলিলম কোম্পানির একটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে তবে তার দাম 139 টাকা। আর এই প্ল্যানে কোম্পানির বর্তমান ইউজাররা ভয়েস আর ডাটা বেনিফিটের সুবিধা পাবেন আর এই প্ল্যান 28 দিনের জন্য বৈধ।

VODAFONE য়ের 139 টাকার প্রিপেড প্ল্যান

ভোডাফোনের এই প্ল্যানে ইউজাররা ডাটা বেনিফিট ছাড়া, আনলিমিটেড লোকাল আর ন্যাশানাল কলের সঙ্গে পাবেন। আর ইউজাররা ন্যাশানাল রোমিং য়ের সুবিধাও পাবেন আর আমরা যদি ডাটার বিষয়ে বলি তবে ইউজাররা 5GB 2G/3G/4G ডাটা পাবেন। আর ডাটা শেষ হলে সাবস্ক্রাইবাররা 50p/MB হিসাবে হাই স্পিডের ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন। Telecom Talk অনুসারে এটি একটি ওপেন মার্কেট প্ল্যান তবে এখন কিছু সার্কেলে বাছাই করা ইউজারদের জন্য এটি এসেছে।

এই দাম ভোডাফোন বেশ কিছু প্ল্যান আছে। এই প্ল্যানে ইউজাররা আনলইমিটেড লোকাল, ন্যাশানাল কল 28 দিনের বৈধতার সঙ্গে পাবেন। আর এছাড়া 129 টাকা আর 169 টাকার প্ল্যান আছে যা 28 দিনের বৈধতা যুক্ত আর 129 টাকার প্ল্যানে ইউজাররা 2উ ডাটা পাচ্ছেন আর সেখানে 169 টাকার প্ল্যানে প্রিতিদন 1GB ডাটা পাওয়া যাচ্ছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :