Vodafone তাদের 499টাকার আর তার ওপরের প্ল্যানের সঙ্গে ফ্রি Zomato সাবস্ক্রিপশান দিচ্ছে

Updated on 11-Mar-2019
HIGHLIGHTS

আমরা যদি Vodafone Red পোস্টপেড প্ল্যানের বিষয়ে বলি তবে অনেক প্ল্যান এই স্কিমে আসে, আর 449 টাকা বা তার বেশি দামের পোস্টপেড প্ল্যানের সঙ্গে ভোডাফোন এবার Zomato গোল্ডের সাবস্ক্রিপশান দিচ্ছে। আর এটি 6 মাসের জন্য ভ্যালিড থাকবে

আমরা যদি পোস্টপেড প্ল্যানের কথা বল তবে এক্ষেত্রে ভোডাফোন কিছুটা হলেও এগিয়ে আছে। আর আপনাদের বলে রাখি যে Vodafone RED পোস্টপেড প্ল্যান অন্য যে কোন প্ল্যানকে করা প্রতিযোগিতায় ফেলবে। তবে এই প্ল্যানের সঙ্গে এবার কোম্পানি একটি নতুন অফার নিয়ে এসেছে, যার পরে এই অফার আরও দারুন হয়ে উঠেছে। আপনাদের বলে রাখি যে Vodafone RED পোস্টপেড প্ল্যানের সঙ্গে এবার কোম্পানি Zomato GolD সাবস্ক্রিপশান ফ্রি দিচ্ছে।

আপনাদের বলে রাখি যে আপনারা যদি 499 টাকার বা তার বেশি অ্যামাউন্টের কোন Red পোস্টপেড প্ল্যান নেন তবে আপনারা তা 6 মাসের জন্য এখানে জোম্যাটোর গোল্ড মেম্বারশিপ পাবনে। আর আপনারা যদি Vodafone Red পোস্টপেড প্ল্যানের প্রাথমিক প্ল্যান 399 টাকা থেক শুরু হয় আর এই প্ল্যানে 2,999 টাকা পর্যন্ত যায়। আর আপনারা এখান থেকে 449 টাকা থেকে তার বেশি অ্যামাউন্টের রেড প্ল্যানে এই জোম্যাটোর অফার পাবেন।

তবে এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে ভোডাফোন আইডিয়া লিমিটেড তাদের প্ল্যানে একবছরের নেটফ্লিক্সের প্ল্যানও দিচ্ছে। আর এর দাম 6000 টাকার কাছাকাছি এমনিতে। আর আপনাদের এও বলে রাখি যে এই প্ল্যানের প্রাথমিক দামও 449 টাকা। আর এর সঙ্গে আপনারা যদি Samsung Galaxy S10 ফোনটির অফার নেন তবে তা আপনাদের জন্য আরও সাশ্রয়ী হবে।

আর ভোডাফোন গ্রাহকদের জন্য 12 মাসের মানে একবছরের জন্য প্রতিদিন 2GB ডাটা ফ্রিতে দিচ্ছে, আর এর জন্য ইউজার্সদের কোন ভাবে রিচার্জ করতে হবেনা। আর এই অফারের সুবিধা পাওয়ার জন্য ইউজার্সদের একটি Samsung Galaxy S10 ডিভাইস কিনতে হবে। এই সিরিজের ক্মন ফিন কিনলেই আপনারা ভোডাফোনের তরফে এই প্ল্যান পাবেন।

আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে সম্প্রতি ভোডাফোন 169 টাকার প্ল্যানের পরিবর্তন করেন। আপনারা এখানে মাত্র 1GB ডাটা পাচ্ছেন আর এবার সেখানে অনেক বেশি ডাটা পাবেন। আর এছাড়া এয়ারটেলও তাদের এই ধরনের প্ল্যানে বেশ কিছু পরিবর্তন করেছে যাতে তারা রিলায়েন্স জিওকে করা প্রতিযোগিতা দিতে পারে। আর জিওর যে প্ল্যানের সঙ্গে কোম্পানি গুলি এই প্রতিযোগিতা করতে চায় তা 149 টাকার প্ল্যান। আর এই প্ল্যানের প্রতিদিন 1.4GB ডাটা পাওয়া যায় আর এই অফার 28 দিনের জন্য বৈধ। আর এর সঙ্গে প্রতিদিনের 100টি SMS ও অন্যান্য সুবিধাও আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :