ভোডাফোন Wi Fi Hotspot য়ে 1GB ডাটা অফার করছে

Updated on 18-Mar-2019
HIGHLIGHTS

এবার ভোডাফোন তারে Wi Fi হটস্পটে আপনাদের 1GB ডাটা অফার করছে কি করে এটি আপনাদের প্রায় 200 টি লোকেশানে ফ্রি ইন্টারনেট কি করে পাবেন তা দেখা যাক

হাইলাইট

  • ভোডাফোন প্রায় 200 টি লোকেশানে এই পরিষেবা দিচ্ছে
  • কোম্পানি  Wi-Fi হটস্পটে 1GB ফ্রি ডাটা দিচ্ছে

 

ভোডাফোন প্রায় 200 টি লোকেশানে ওয়াই ফাই হটস্পট লাগিয়েছে, আর এই সব হটসপ্টে ভোডাফোন তাদের ইউজার্সদের ফ্রি ডাটা দিচ্ছে, আর এবার আপনারা নিশ্চয়ই ভাবছেন যে এই ফ্রি ডাটা কী করে পাওয়া যাবে। আসুন তবে দেখা যাক তবে এর আগে আমরা ভারতী এয়ারটেলের কাছ থেকেও এই ধরনের কিছু দেখেছিলাম। আর রিলায়েন্স জিও এই ধরনের জিনিস এর আগে এনেছিল। এর মানে হল এই যে এই দুই কোম্পানি তাদের ইউজার্সদের নিজে থেকে ফ্রি ওয়াই ফাই হটস্পট পরিষেবা দিচ্ছে। আর এর মাধ্যমে লোকে ফ্রি ইন্টারনেটের মজা নিতে পারবেন আর এবার ভোডাফোনও এই জিনিস নিয়ে এল।

আপনাদের জানিয়ে রাখি যে ভোডাফোন দেশের আলাদা আলাদা গ্রামে ওইয়াই ফাই হটসপ্ট লাগিয়েছে আর এদের মাধ্যমে কোম্পানি তাদের ইউজার্সদের ফ্রি ডাটা অ্যাক্সেসও দিচ্ছে। আর অন্য একটি অপশানে আপনারা ভাউচার কিনে এটি ব্যাবহার করতে পারবেন, আর এয়ারটেলও এরকম কিছু করেছে। আসুন এবার আমরা ভোডাফোনের ওয়াই-ফাই হটস্পটের বিষয়ে দেখে নি।

ঠিক কী পাওয়া যাচ্ছে?

আপনারা জানেন যে এই ওয়াই ফাই হটস্পট গুলি পাবলিক এরিয়াতে পাওয়া যায়, যেখানে সবাই এক সঙ্গে ইন্টারনেট ব্যাবহার করেন। আর এই নতুন অফারে ভোডাফোন তাদের প্রিপেড ইউজার্সদের আর পোস্টপেড ইউজার্সদের 1GB ফ্রি ডাটা দিচ্ছে। তবে কোন সাবস্ক্রাইবার যদি কিছু বেশি ডাটা খরচ করেন তবে তাদের একটি ওয়াই ফাই প্যাক কিনতে হবে। আপনারা যদি ভোডাফোন গ্রাহক  হন তবে আপনারা এই অফারের বিষয়ে *111# নিজের নম্বর থেক ডায়াল করে জানতে পারবেন। এখানে আপনারা এই বিষয়ে সব ডিটেল পেয়ে যাবেন।

ভোডাফোন Wi-Fi হটস্পট কী করে কানেক্ট করবেন?

আপনি যদি ভোডাফোন গ্রাহক হন আর কোন লোকেশানে আপনার ওয়াই ফাই অ্যাক্সেস দরকার তবে এর জন্য সবার আগে মাইভোডাফন অ্যাপ ডাউনলোড করুন আর এবার কোন নেটওয়ার্কে কানেক্ট করতে পারবেন। আপনি হয়ত আপনার ল্যাপটপ বা অন্য কোন ডিভাইসে অ্যাক্সেস চান সেক্ষেত্রে আপনি নিজের রেজিস্টার্ড নম্বর থেকে কানেক্ট করুন আর লিমিট শেষ হলে একবার ওয়াই ফাই প্যাক কিনতে হবে আর তবেই আপনারা ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :